প্রয়াত দিব্য ভারতীর মা মিতা ভারতী

প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতীর মা মিতা ভারতী। দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। গত শুক্রবারই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন দিব্য ভারতীয় তুতো বোন অভিনেত্রী কাইনাত অরোরা। দুদিন আগেই ছিল মিতা ভারতীর শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানান দিব্যার বোন কাইনাত।

Updated By: Apr 28, 2018, 08:05 PM IST
প্রয়াত দিব্য ভারতীর মা মিতা ভারতী

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতীর মা মিতা ভারতী। দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। গত শুক্রবারই তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন দিব্য ভারতীয় তুতো বোন অভিনেত্রী কাইনাত অরোরা। দুদিন আগেই ছিল মিতা ভারতীর শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানান দিব্যার বোন কাইনাত।

 ১৯৯৩এর ৫ এপ্রিল মুম্বইয়ে পাঁচতলা আবাসন থেকে পড়ে মৃত্যু হয় দিব্যা ভারতীর। মাত্র ১৯ বছর বয়সে চলে যেতে হয় প্রতিভাবান অভিনেত্রীকে। যদিও দিব্যার মৃত্যু নেহাতই দুর্ঘটনা নাকি খুন তা নিয়ে অনেকের মনেই সংশয় রয়েছে। তবে দিব্যার মৃত্যুর ২৫ বছর কেটে গেছে এবার চলে গেলেন দিব্যার মা মিতা ভারতীও। 

দিব্যার বোন কাইনাত অরোরা এক সংবাদ মাধ্যমকে জানান, '' দিব্যা দিদির মৃত্যু তাঁর কাছে একটা বড় আঘাত ছিল। তিনি কখনোই সেই আঘাত থেকে বের হতে পারেননি। দিব্য তাঁর মায়ের ভীষণই কাছে ছিলেন। তিনি (মিতা ভারতী) বারবার বলতেন দিব্য চলে গেলেও উনি তাঁর সঙ্গেই রয়েছেন এবার থাকবেন। তাঁর কথায় বারবার দিব্যা দিদির কথাই উঠে আসত। এবার উনিও দিব্যা দিদির কাছেই চলে গেলেন।''

 

.