'পদ্মাবত'-এর ক্ষতি করতে গিয়ে হিতে বিপরীত করল কারণি সেনা!

জানা গেছে ওই লাইভ ভিডিও প্রায় ১৫ হাজার জন ফেসবুকে শেয়ার করেন, আর তাতে মোট ৩.৫ লক্ষ মানুষ ফেসবুক লাইভে 'পদ্মাবত' দেখে ফেলেন। শুক্রবার দুপুর ১২ থেকে ৩ পর্যন্ত এই লাইভ ভিডিও দেখা গেছে বলে খবর। ভিডিওটিতে প্রচুর লাইকও পড়ে।

Updated By: Jan 27, 2018, 12:36 PM IST
'পদ্মাবত'-এর ক্ষতি করতে গিয়ে হিতে বিপরীত করল কারণি সেনা!

নিজস্ব প্রতিবেদন : সবেমাত্র মুক্তি পেয়েছে বনশালির 'পদ্মাবত', আর এরই মধ্যে পাইরেসির শিকার দীপিকা, রণবীর, শাহিদের এই সিনেমা। সিনেমা হল নয়, ফেসবুক লাইভেই দেখা গেল 'পদ্মাবত'। সৌজন্যে 'জাঠৌ কা আড্ডা' ফেসবুক পেজ। আর ফেসবুক লাইভে 'পদ্মাবত'-এর ভিডিও নিমেষে ভাইরাল হয়। জানা গেছে ওই লাইভ ভিডিও প্রায় ১৫ হাজার জন ফেসবুকে শেয়ার করেন, আর তাতে মোট ৩.৫ লক্ষ মানুষ ফেসবুক লাইভে 'পদ্মাবত' দেখে ফেলেন। শুক্রবার দুপুর ১২ থেকে ৩ পর্যন্ত এই লাইভ ভিডিও দেখা গেছে বলে খবর। ভিডিওটিতে প্রচুর লাইকও পড়ে।

একদিকে যাতে 'পদ্মাবত' সিনেমা হল গুলিতে না দেখানো হয় সেজন্য উঠে পড়ে লেগেছে রাজপুত কারণি সেনা।  সিনেমাটির প্রদর্শন আটকাতে ভাঙচুর, অগ্নিসংযোগ, প্রাণহানি, কী না হয়নি! রাজপুত কারণি সেনার তাণ্ডবে ভয় পেয়ে রাজস্থান, গুজরাট ও মধ্যপ্রদেশে সিনেমাটি দেখাতে রাজিও হননি হল মালিকরা। এদিকে বেশকিছু রাজ্য যখন 'পদ্মাবত' দেখানো বন্ধ রাখা হয়েছে।সেখানে ফেসবুক লাইভে লক্ষ লক্ষ মানুষে দেখে ফেলন সিনেমাটি। যদিও সেই ভিডিও কোয়ালিটি বিশেষ ভালো ছিল না। 

কেউ কেউ মনে করছেন সিনেমাটি লোকসান করানোর উদ্দেশ্যেই এই কাণ্ড ঘটানো হয়েছে। আবার অনেকে বলছেন কোনও ফ্যানই সিনেমাটির প্রদর্শনের জন্য এই কাণ্ড ঘটিয়েছেন। যদিও পরে ভিডিওটি ফেসবুক থেকে তুলে নেওয়া হয়। অনেকে আবার বলছেন এত কাণ্ড ঘটিয়েও সিনেমা দেখা আটকাতে পারল না কারণি সেনা। তবে যে বা যারা এই পাইরেসি করেছেন তাদের বিরুদ্ধে নির্মাতারা এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেননি।

আরও পড়ুন-শাহিদ, রণবীর নয়, শাহরুখই ছিলেন বনশালির প্রথম পছন্দ

.