Pori Moni: নিরাপদ নই, প্রধানমন্ত্রী Sheikh Hasina-র কাছে নিরাপত্তার আবেদন পরীমণির

দীর্ঘ ২৬ দিন পর ৩১ অগাস্ট জামিন পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। 

Updated By: Sep 6, 2021, 08:50 PM IST
Pori Moni: নিরাপদ নই, প্রধানমন্ত্রী Sheikh Hasina-র কাছে নিরাপত্তার আবেদন পরীমণির

নিজস্ব প্রতিবেদন: গত ৩১ অগাস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। জামিন পেয়েও শান্তি নেই তাঁর। বাড়িতে ফেরার সঙ্গে সঙ্গে বাড়ি ছাড়ার নোটিশ পান অভিনেত্রী। সোমবার সরাসরি প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পরীমণি লিখেছেন, 'বঙ্গবন্ধু কন্যা,আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না।একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।' 

আরও পড়ুন: Sidharth Shukla: বন্ধুর মৃত্যুশোকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি Jasleen Matharu

গত ৪ অগাস্ট রাতে ঢাকায় পরীমণির বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করে র‌্যাব। পরেরদিন তাঁর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পরীমণির বাড়ি থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়ছে বলে জানায় ব়্যাব। এরপর তিন দফায় রিমান্ডে নেওয়া হয় এবং অবশেষে জেলে পাঠানো হয় অভিনেত্রীকে। দীর্ঘ ২৬ দিন পর তাঁর জামিন মঞ্জুর করে আদালত। এখনও এই মামলার নিষ্পত্তি হয়নি। এরই মাঝে সরাসরি প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার দাবি জানান তিনি। তাঁর মতে বাড়িতে থেকেও গৃহহীনদের মতো নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিনেত্রী। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)