Federation-Director's Conflict: পরিচালক আর ফেডারেশনের সমস্যা মিটুক তাড়াতাড়ি, মধ্যস্থতায় আর্টিস্ট ফোরাম...

Federation-Director's Conflict: রবিবার দিন আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে, সেখানে উল্লেখ করা হয়েছে,'সম্প্রতি শুটিং সংক্রান্ত কিছু অনভিপ্রেত সমস্যার সৃষ্টি হয়েছে এবং তার ফলস্বরূপ আমাদের কাজ ব্যাহত হওয়ার আশু সম্ভাবনা রয়েছে। আজকের পরিস্থিতিতে আমরা কোনও ভাবেই শুটিং ব্যাহত হোক চাই না।'

Updated By: Jul 28, 2024, 05:57 PM IST
Federation-Director's Conflict: পরিচালক আর ফেডারেশনের সমস্যা মিটুক তাড়াতাড়ি, মধ্যস্থতায় আর্টিস্ট ফোরাম...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে টলিপাড়া তোলপাড় হচ্ছে ফেডারেশন এবং পরিচালকের বিরোধকে কেন্দ্র করে। ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেও জল্পনা কাটছেনা কিছুতেই, পরিস্থিতিতে নতুন মোড় নিয়ে এসেছে টেকনিশিয়ানদের হঠাত্‍ কর্মবিরতিকে ঘিরে। শনিবার শুটিং ফ্লোরে উপস্থিত হননি টেকনিশিয়ানরা। পরিচালকদের পক্ষ থেকেও জানানো হয়েছে যে শীঘ্রই এই সমস্যার সমাধান না হলে, সোমবার থেকে তাঁরাও কর্মবিরতিতে যাবেন। এই মুহূর্তে দাঁড়িয়ে রবিবার দিন আর্টিস্ট ফোরামের তরফ থেকেও নিজেদের অবস্থান স্পষ্ট করা হল।

আরও পড়ুন: Rahool Mukherjee Row:: রাহুলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ টেকনিশিয়ান গিল্ডের! আলোচনায় বসতে রাজি ফেডারেশন...

এই সমস্যার বিষয়ে শান্তিলাল মুখোপাধ্যায় বলেন,'আমরা প্রত্যেকেই দৈনিক ভিত্তিতে কাজ করি। প্রত্যেক বছর কোনও একটা সমস্যাকে কেন্দ্র করে কাজ বন্ধ হয়ে যাওয়াটা উচিত নয়। তাই আমরা দ্রুত সমস্যাটা মিটিয়ে নেওয়ার অনুরোধ করেছি।' রবিবার দিন আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে, সেখানে উল্লেখ করা হয়েছে,'সম্প্রতি শুটিং সংক্রান্ত কিছু অনভিপ্রেত সমস্যার সৃষ্টি হয়েছে এবং তার ফলস্বরূপ আমাদের কাজ ব্যাহত হওয়ার আশু সম্ভাবনা রয়েছে। আজকের পরিস্থিতিতে আমরা কোনও ভাবেই শুটিং ব্যাহত হোক চাই না।' বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এই অবস্থার দ্রুত পরিবর্তনের জন্য তাঁদের পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতা করা হবে। 

পরিচালকদের পাশাপাশি ছোট পর্দার প্রযোজকরাও শনিবার দিন তাঁদের একটি বিবৃতি পেশ করেছেন। যেখানে তাঁরাও ফেডারেশনে বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। এই কঠিন পরিস্থিতিতে আর্টির্স্ট ফোরামের অবস্থানকে অত্যন্ত মূল্যবান বলে মনে করেছে টলিউড। 

আরও পড়ুন: Ranbir Kapoor: একসঙ্গে ৪ প্রেমিকা রণবীরের! 'এখন করবে না তো কখন?', বলেছিলেন ঋষি...

রবিবারের এই বিজ্ঞপ্তির কতটা প্রভাব পড়বে সেটাই এখন দেখার। টলিউডের এই টালমাটাল পরিস্থিতিতে কপালে চিন্তার ভাঁজ পড়েছে শিল্পীদের। ফেডারেশন, ডিরেক্টরস গিল্ড, থেকে টেকনিশিয়ান মহল বিতর্কের ঝড় এখন সর্বক্ষেত্রেই। আর্টিস্ট ফোরাম এই সমস্যার সমাধানে উদ্যোগী ভূমিকা নিতে প্রস্তুত বলে জানিয়েছেন। টলিপাড়ার এই বিতর্কের মরশুমে পরিচালকরা সোমবার থেকে শুটিং ফ্লোরে আসবেন কি না, নজর এখন সেই দিকেই!

কিন্তু পরিচালকরা বয়কটে গেলেও রাহুল মুখার্জি এই ছবিতে পরিচালকের ভূমিকায় থাকলে টেকনিশিয়ানরা কাজে যোগ দেবেন না বলে আগেই তাদের বার্তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন । বিতর্কের এই জল সোমবার কোনদিকে গড়ায় সেটাই লক্ষ্য রাখা এখন পাখির চোখ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.