Love Aaj Kal Porshu-র গান 'শুনে নে', সাহসী চরিত্রে মধুমিতা

প্রযোজনা সংস্থা SVF-এর তরফে প্রকাশ্যে আনা হয়েছে দেব অরিজিৎ ও নিকিতা গান্ধীর গাওয়া এই গাটি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 20, 2020, 12:04 PM IST
Love Aaj Kal Porshu-র গান 'শুনে নে', সাহসী চরিত্রে মধুমিতা

নিজস্ব প্রতিবেদন : খোলামেলা পোশাকে বিছানায় বসে রয়েছে মধুমিতা (Madhumita Sarkar)। আর তাঁকে গিটার বাজিয়ে গান শোনাচ্ছেন অর্জুন (Arjun Chakrabarty)। এমনই একটি দৃশ্যায়নে উঠে এসেছে 'লাভ আজ কাল পরশু' (Love Aaj Kal Parshu) র শুনে নে গানটি। সম্প্রতি, প্রযোজনা সংস্থা SVF-এর তরফে প্রকাশ্যে আনা হয়েছে দেব অরিজিৎ ও নিকিতা গান্ধীর গাওয়া এই গাটি।

ছবির টিজারের মতোই 'শুনে নে' (Shune Ne) গানটির দৃশ্যায়নেও সাহসী চরিত্রে ধরা পড়েছেন মধুমিতা সরকার। এর আগে তাঁদের প্রিয় 'পাখি'কে (বোঝে না সে বোঝে না ধারাবাহিকের চরিত্র) দর্শকরা এভাবে দেখেছেন বলে মনে পড়ে না। শুনে নে গানটির দৃশ্যায়নে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) ও মধুমিতা সরকারকে(Madhumita Sarkar)। এমনকি এই গানে খানিকটা হিন্দি ছবির কায়দায় সুইমিং পুলের নিচে অর্জুুন-মধুমিতার একটি চুম্বনের দৃশ্যও রয়েছে। 

আরও পড়ুন-'পরিণীতা'র পর আরও একবার দর্শকদের মন কাড়ল শ্রেয়া-শুভশ্রীর 'তুমি যদি চাও'

আরও পড়ুন-পথ দুর্ঘটনায় গুরুতর জখম শাবানা আজমি, দেখুন দুর্ঘটনাস্থলের Exclusive ছবি

আরো পড়ুন-দীপঙ্কর দে-র শারীরিক অবস্থা স্থিতিশীল, তবে হাসপাতালেই রয়েছেন অভিনেতা

আরও পড়ুন-পথ দুর্ঘটনায় গুরুতর জখম শাবানা আজমি, ভর্তি হাসপাতালে

প্রসঙ্গত, 'বোঝে না সে বোঝে' ধারাবাহিকের অরণ্য সিং রায় অর্থাৎ অভিনেতা যশ দাশগুপ্ত বড় পর্দায় এসেছেন বহুদিন আগে। যশের ঝুলিতে রয়েছে অসংখ্য ছবি। তবে অরণ্যর  পাখি অর্থাৎ মধুমিতা সরকারের বড়পর্দায় হাতেখড়ি হতে চলেছে পরিচালক প্রতীম ডি গুপ্তার এই 'লাভ আজ কাল পরশু' ছবির মাধ্যমেই। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছেন 'লাভ আজ কাল পরশু'(Love Aaj Kal Parshu)।