Madhabi Mukherjee: গলব্লাডারে স্টোন, প্রয়োজন অপারেশনের, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়

চিকিৎসক জানিয়েছেন যে, হাসপাতালে ভর্তি থাকাকালীন সময়ে তাঁর গলব্লাডারে স্টোন রয়েছে বলে জানা যায়, যা শীঘ্রই অপারেশন করে নেওয়া প্রয়োজন। 

Updated By: May 4, 2022, 12:37 PM IST
Madhabi Mukherjee: গলব্লাডারে স্টোন, প্রয়োজন অপারেশনের, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: ডায়াবেটিস ও অ্যানিমিয়ার কারণে দীর্ঘ ৬ দিন  হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান অভিনেতা মাধবী মুখোপাধ্যায়(Madhabi Mukherjee)। বুধবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেতা। গত ২৯ এপ্রিল শুক্রবার সকালবেলাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি মাধবী মুখোপাধ্যায়কে উডল্যান্ডস হাসাপতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়েছেন যে, হাসপাতালে ভর্তি থাকাকালীন সময়ে তাঁর গলব্লাডারে স্টোন রয়েছে বলে জানা যায়, যা শীঘ্রই অপারেশন করে নেওয়া প্রয়োজন। 

সম্প্রতি হঠাৎ করে রক্তে শর্করার পরিমাণ বেড়ে যায় তাঁর। রক্তে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রা কমে গিয়েছে। সেই কারণেই অসুস্থবোধ করেন তিনি। দ্রুত তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। বহুদিন ধরেই অ্যানিমিয়ার সমস্যায় ভুগছেন মাধবী মুখোপাধ্যায়। ৮০ বছর বয়সী অভিনেতা আপাতত ভর্তি রয়েছেন মেডিসিন বিভাগে।শুক্রবার জি ২৪ ঘণ্টাকে তাঁর মেয়ে জানিয়েছিলেন, 'কোভিডের জন্য এত দিন মাকে হাসপাতালে এনে ঠিক মতো পরীক্ষা করানো যায়নি। সুগার লেভেল কিছুটা বেশি। চিন্তার কোনও কারণ নেই। গুরুতর কিছু নয়।'

দীর্ঘ অভিনয় জীবনে অজস্র ছবিতে কাজ করেছেন মাধবী মুখোপাধ্যায়, তবে বিশ্ব চলচ্চিত্র তাঁকে সবচেয়ে বেশি মনে করেছে সত্যজিৎ-এর 'চারুলতা' হিসাবে। এছাড়াও '২২শে শ্রাবণ', ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, ‘শঙ্খবেলা’র অসংখ্য কালজয়ী ছবিতে অভিনয় করেছেন তিনি।  ঋত্বিক ঘটক, তপন সিনহা, সত্যজিৎ রায়ের মতো কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন:Satyajit Ray: সত্যজিৎ রায়ের সব সিনেমা সংরক্ষণের অঙ্গীকার কেন্দ্রীয় সরকারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.