Madhavan : 'হিন্দু ক্যালেন্ডার দেখে মঙ্গলযান পাঠিয়েছিল ইসরো', মন্তব্য করে ট্রোলড মাধবন

 মুক্তির আগেই ধর্মীয় মন্তব্যের জেরে বিতর্কে জড়িয়ে পড়লেন আর মাধবন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2022, 09:23 PM IST
Madhavan : 'হিন্দু ক্যালেন্ডার দেখে মঙ্গলযান পাঠিয়েছিল ইসরো', মন্তব্য করে ট্রোলড মাধবন

নিজস্ব প্রতিবেদন : এবার পরিচালক হিসাবে হাত পাকাতে চলেছেন অভিনেতা আর মাধবন ( R Madhavan)। ইসরোর বিজ্ঞানী তথা এরোস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণের জীবনী নিয়ে বানাচ্ছেন 'রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট' (Rocketry: The Nambi Effect)। ছবিটি মুক্তি পাচ্ছে ১ জুলাই। মুক্তির আগেই ধর্মীয় মন্তব্যের জেরে বিতর্কে জড়িয়ে পড়লেন আর মাধবন।

ঠিক কী বলেছেন মাধবন?

সম্প্রতি  'রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট' (Rocketry: The Nambi Effect) নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মাধবন। যেখানে তিনি বলেন, 'হিন্দু ক্যালেন্ডার পঞ্চাং-এর সাহায্যেই মঙ্গলগ্রহে মহাকাশযান পাঠিয়েছিল ইসরো।' ব্যস শুরু হয়ে যায় বিতর্ক। মাধবনের মন্তব্য ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। শুরু হয়ে যায় ট্রোলিং।

মাধবনের এই মন্তব্য প্রসঙ্গে এক নেটিজেন লেখেন, 'বিজ্ঞান নিয়ে কথা বলা অত সহজ নয়। আপনি না জানতেই পারেন, তবে যেটা জানেন না, তা নিয়ে কথা না বলাই ভালো।' কেউ লিখেছেন, 'ইসরোর মঙ্গল অভিজান নিয়ে কয়েক মিনিট ধরে মাধবন যা বলে গেলেন, তা বোকামি বললেও ভুল হবে। বিজ্ঞানীদের নিয়ে ফালতু কথা না বলাই ভালো।' কারোর কথায়, 'মাধবনকে ততক্ষণই ভালো লাগে, যতক্ষণ উনি মুখ না খোলেন।' উঠে এসেছে এমনই নানান মন্তব্য।

'রকেট্রি : দ্য নাম্বি এফেক্ট' ছবিতে বিজ্ঞানী নাম্বি নারায়ণের ভূমিকায় অভিনয় করেছেন আর মাধবন। ছবিটি ১ জুলাই তামিল, তেলগু, মালায়ালম, কন্নড়, ইংরাজি ভাষায় মুক্তি পাবে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.