বহুদিন ধরেই অর্থকষ্টে ভুগছিলেন, Covid 19- এ মৃত্যু 'মহাভারত'-এর 'ইন্দ্র'র

২০১৫ সালে দুর্ঘটনায় কোমড়ের হাড় ভেঙে বহুদিন অসুস্থ ছিলেন। বহুদিন একটি বৃদ্ধাশ্রমে থাকতেন সতীশ কল

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 11, 2021, 05:10 PM IST
বহুদিন ধরেই অর্থকষ্টে ভুগছিলেন, Covid 19- এ মৃত্যু  'মহাভারত'-এর 'ইন্দ্র'র

নিজস্ব প্রতিবেদন : প্রয়াত 'মহাভারত'-এর 'ইন্দ্র' সতীশ কল। শনিবার লুধিয়ানার একটি হাসপাতালে মৃত্যু হয় ৭৪ বছর বয়সী অভিনেতার। Covid-19-এ আক্রান্ত হয়েছিলেন তিনি। শুধু মহাভারতেই নয়, একাধিক পাঞ্জাবি ছবিতে অভিনয় করেছেন সতীশ কল, কাজ করেছেন বলিউডেও।

সতীশ কলের বোন সত্যা দেবী সংবাদসংস্থা PTI-কে জানান, জ্বর হওয়ার কারণে সতীশ কলকে গত বৃহস্পতিবার লুধিয়ানার একটি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে টেস্টের পর দেখা যায়, তিনি কোভিড ১৯ এ আক্রান্ত। এরপর আর তাঁর অবস্থার উন্নতি হয়নি। 

আরও পড়ুন-রবীন্দ্রনাথেই ভরসা, 'সঞ্চয়িতা' হাতে ছবি পোস্ট রিয়া চক্রবর্তীর

আরও পড়ুন- আছড়ে পড়ছে ঢেউ, সৈকতে 'কহো না পেয়ার হ্যায়' গানে নাচলেন Uttam Kumar-র নাতবৌ

গত বছর মে মাসে লকডাউনের সময় অর্থিক সঙ্কটে ভুগছিলেন অভিনেতা সতীশ কল। সেসময় ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে তাঁর আবেদন ছিল "আমি ওষুধ, মুদি সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের জন্য লড়াই করছি। আমি ইন্ডাস্ট্রির লোকজনের কাছে সাহায্যের আবেদন করছি। একজন অভিনেতা হিসাবে ভালবাসা পেয়েছি। এবার মানুষ হিসাবেও আমার দিকে একটু নজর দিন।"

৩০০-রও বেশি পাঞ্জাবি ছবিতে অভিনয় করেছেন সতীশ কল। ২০১১ সালে মুম্বই থেকে পঞ্জাবে ফিরে অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র খোলেন সতীশ। ২০১৫ সালে দুর্ঘটনায় কোমড়ের হাড় ভেঙে বহুদিন অসুস্থ ছিলেন। বহুদিন একটি বৃদ্ধাশ্রমে থাকতেন। পরের দিকে বাড়ি ভাড়া করে থাকতেন। 

.