Mahima Chaudhry: ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরী, অসুখের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

বৃহস্পতিবার মহিমার একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা অনুপম খের

Updated By: Jun 9, 2022, 01:41 PM IST
Mahima Chaudhry: ক্যানসারে আক্রান্ত মহিমা চৌধুরী, অসুখের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ফের অসুস্থতার খবর, মনখারাপের খবর, ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী মহিমা চৌধুরী(Mahima Chaudhry)। স্তন ক্যানসারে ভুগছেন তিনি। বৃহস্পতিবার মহিমার একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা অনুপম খের(Anupam Kher)। তিনিই জানান অভিনেত্রীর অসুস্থতার খবর। মহিমার উদ্দেশে অনুপম বলেন যে,তুমি আমার হিরো। মহিমার ইচ্ছেতেই অনুপম অভিনেত্রীর অসুস্থতার কথা প্রথম জানান সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিওতে মহিমা জানান যে অনুপম ছাড়া আর বলিউডের আর কাউকেই নিজের অসুখের কথা জানাননি তিনি। বার্ষিক চেকআপের পরেই মহিমার চিকিৎসক তাঁকে অনকোলজিস্টের কাছে পাঠান। সেখানেই পরীক্ষার পর তিনি জানতে পারেন যে ক্যানসারে আক্রান্ত তিনি। পাশাপাশি চিকিৎসক জানিয়েছিলেন যে এটা ক্যানসারের প্রথম স্টেজ তাই কেমো থেরাপি নিলে তিনি সুস্থ হয়ে যাবেন। কিন্তু ক্যানসার শুনেই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁকে সাহস জুগিয়েছিলেন তাঁর বোন। সেই জার্নির কথা বলতে বলতে এদিনও কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। 

অনুপম খেরের আগামী ছবি দ্য সিগনেচার-এ অভিনয় করবেন মহিমা চৌধুরী। হাসপাতালের বিছানায় শুয়েই প্রথম ছবির কথা হয় তাঁদের। মহিমার সাহসকে কুর্নিশ জানিয়েছেন অনুপম খের। ক্যানসারের প্রতি মহিমার অ্যাটিটিউড ও তাঁর আশাবাদী মন সারা বিশ্বের স্তন ক্যানসারে আক্রান্ত মহিলাদের সাহস জোগাবে বলে দাবি করেন অনুপম খের। ইতিমধ্যেই ক্যানসারকে সরিয়ে সেটে ফিরেছেন অভিনেত্রী। কেমো থেরাপিতে মাথায চুল উঠে গেছে। কিন্তু মনোবল হারাননি তিনি। তবে অতীতের কথা মনে পড়লেই চোখে জল চলে আসে অভিনেত্রীর। 

আরও পড়ুন: Roddur Roy: অশ্রাব্য গালিগালাজে ভরা ভিডিও থেকে লক্ষাধিক টাকা আয় রোদ্দুর রায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.