ধূমপানে মগ্ন মাহিরা খান, ভাইরাল ভিডিও

ধূমপানে মগ্ন মাহিরা খান। ছবি প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিও। সেই সঙ্গে শুরু জোর সমালোচনা। মাহিরা ফের কেন প্রকাশ্যে ধূমপান শুরু করেছেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

Updated By: Mar 29, 2018, 05:48 PM IST
ধূমপানে মগ্ন মাহিরা খান, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ধূমপানে মগ্ন মাহিরা খান। ছবি প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিও। সেই সঙ্গে শুরু জোর সমালোচনা। মাহিরা ফের কেন প্রকাশ্যে ধূমপান শুরু করেছেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন : এভাবে বিকিনি পরেছেন কেন? আক্রমণ কাজলের বোন তানিশাকে

যদিও নেটিজেনদের একাংশ মাহিরার পাশে দাঁড়ান। তাঁদের কথায়, নিজের ইচ্ছায় ধূমপান করছেন মাহিরা। ব্যক্তিগত জীবনে মাহিরা কী করবেন, কোথায় যাবেন আর কী পরবেন, তা নিয়ে প্রশ্ন তলার অধিকার কারও নেই বলেও মন্তব্য করা হয়েছে।

দেখুন মাহিরা খানের সেই ভিডিও..

 

নিউ ইয়র্কে রণবীর কাপুরের সঙ্গে একান্তে সময় কাটানোর সময় মাহিরা খানের ধূমপানের ছবি প্রকাশ্যে উঠে আসে। যা নিয়ে জোরদার আলোচনা শুরু হয়। রণবীরের কাপুরের সঙ্গে মাহিরা খানের ওই ছবি নিয়ে সোশ্যাল সাইটে জোর সমালোচনা শুরু হলে, শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে ক্ষমা চেয়ে নেন পাকিস্তানি অভিনেত্রী। এমনকী, তাঁকে ধূমপান করতে দেখে তাঁর পরিবারও অসন্তুষ্ট বলেও জানান রণবীর কাপুরের বিশেষ বন্ধু। কিন্তু ওই ঘটনার পর কয়েকদিন কাটতে না কাটতেই এবার ফের ভাইরাল হল পাকিস্তানি অভিনেত্রীর ধূমপানের ছবি।

.