ভারতে না এসেও ভারতেই রইসের প্রচারে থাকবেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা

একেই বলে চোরের ওপর বাটপাড়ি। পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীদের ওপর অঘোষিত ব্যান, রইসের প্রচারে মাহিরাকে ব্যবহার করতে এবার অসাধারণ স্ত্র্যাটেজি নিল টিম রইস। ভারতে না এসেই ভারতেই রইসের প্রচারে দেখা যাবে পাকিস্তানের তারকা অভিনেত্রী মাহিরাকে। প্রযুক্তি ব্যবহার করে রইসের প্রচারে ব্যবহার করা হবে তাঁকে, এমনটাই বলিউড সূত্রে খবর। যেখানে যেখানে বলিউডের বাদশা শাহরুখ খান, তারকা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং টিম রইস ছবির প্রচারে যাবে সেখানে সেখানেই স্কাইপিংয়ের মাধ্যমে পাকিস্তান থেকে জুড়বেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা। 

Updated By: Jan 11, 2017, 02:45 PM IST
ভারতে না এসেও ভারতেই রইসের প্রচারে থাকবেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা

ওয়েব ডেস্ক: একেই বলে চোরের ওপর বাটপাড়ি। পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীদের ওপর অঘোষিত ব্যান, রইসের প্রচারে মাহিরাকে ব্যবহার করতে এবার অসাধারণ স্ত্র্যাটেজি নিল টিম রইস। ভারতে না এসেই ভারতেই রইসের প্রচারে দেখা যাবে পাকিস্তানের তারকা অভিনেত্রী মাহিরাকে। প্রযুক্তি ব্যবহার করে রইসের প্রচারে ব্যবহার করা হবে তাঁকে, এমনটাই বলিউড সূত্রে খবর। যেখানে যেখানে বলিউডের বাদশা শাহরুখ খান, তারকা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং টিম রইস ছবির প্রচারে যাবে সেখানে সেখানেই স্কাইপিংয়ের মাধ্যমে পাকিস্তান থেকে জুড়বেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা। 

 

উল্লেখ্য, করণ জহর পরিচালিত সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল-এ ফওয়াদ খানের ওপর প্রথম নিষেধাজ্ঞা জারি করেছিল উগ্র হিন্দুত্ববাদী কিছু রাজনৈতিক সংগঠন। মূলত কাশ্মীরে পাকিস্তান মদতপুষ্ট জঙ্গিদের নাশকতা এবং পাল্টা ভারতরে সার্জিক্যাল স্ট্রাইকে দুই দেশের সম্পর্কে তৈরি হয় উত্তপ্ত পরিস্থিতি। যার প্রভাব পরে চলচ্চিত্র জগতেও। ভারত ছাড়েন ফওয়াদ খান, আলি জাফর, মাহিরা খান। আগামী ২৫ জানুয়ারি রিলিজ করতে চলেছে রইস। ট্রেলরই বাজিমাত, ছবি নিয়ে সিনেপ্রেমীদের মনে তৈরি হওয়া প্রত্যাশাও আকাশছোঁয়া। সব কিছু মাথায় রেখেই নায়িকা মাহিরার ভারতে উপস্থিতি নিয়ে এবার মাস্টার স্ট্রোক বাদশার। 'না থেকেও রইসের প্রচারে থাকবেন' মাহিরা খান।

.