'পিকে' সোজা, 'NH10' কঠিন: অনুস্কা

বলিউডের 'ফিয়ারলেস লেডি' অনুস্কা শর্মা।  সবসময় ঝুকি নিতে পছন্দ করেন তিনি। কঠিন কাজ আর সিনেমায় নিজের চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করাটাই যার ইউএসপি, তিনিই বলছেন,'আমার অভিনয় জীবনের সবথেকে কঠিন কাজ NH10'.

Updated By: Mar 11, 2015, 11:31 PM IST
'পিকে' সোজা, 'NH10' কঠিন: অনুস্কা

নয়া দিল্লি: বলিউডের 'ফিয়ারলেস লেডি' অনুস্কা শর্মা।  সবসময় ঝুকি নিতে পছন্দ করেন তিনি। কঠিন কাজ আর সিনেমায় নিজের চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা করাটাই যার ইউএসপি, তিনিই বলছেন,'আমার অভিনয় জীবনের সবথেকে কঠিন কাজ NH10'.
আগামী শুক্রবার শুভমুক্তি পেটে চলেছে অনুস্কা শর্মা অভিনীত NH10. নিজের ছবির সাফল্য নিয়ে অনেকটাই আশাবাদী বলিউডের এই তারকা। "আমি আমার ভাল সিনেমা গুলির মধ্যে অবশ্যই NH10- কে রাখব। কাজটা অনেকটাই কঠিন ছিল আমার কাছে", মন্তব্য করেছেন  অনুস্কা শর্মা। সব সময় মুখে একগাল হাসি থাকলেও ছবিটা যে তাঁর কাছে অনেক বড় চ্যালেঞ্জ ছিল, সে কথা বারাবারই তুলে ধরলেন তিনি।

সম্প্রতি বড় বড় ব্যানারে বিগ বাজেট ছবি করেছেন অনুস্কা। শেষ ছবিটি ছিল 'পিকে'। আমির খানের মত কিংবদন্তীর বিপরীতে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ছবির সারাও মিলেছে বেশ। তবে 'পিকে'-র থেকেও NH10 তাঁর কাছে বেশি চ্যালেঞ্জিং ছিল বলে জানালেন বলিউডের 'ফিয়ারলেস লেডি'। 

.