close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাড়ির তোয়াক্কা না করেই মালাইকার সঙ্গে পার্টিতে হাজির অর্জুন কাপুর

জোর জল্পনা শুরু হয়েছে এই জুটিকে নিয়ে 

Updated: Nov 9, 2018, 01:40 PM IST
বাড়ির তোয়াক্কা না করেই মালাইকার সঙ্গে পার্টিতে হাজির অর্জুন কাপুর

নিজস্ব প্রতিবেদন : রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কার পর ২০১৯-এ নাকি বিয়ে করবেন অর্জুন-মালাইকা। অর্থাত, বলিউডের তারকাখচিত বিয়ের তালিকায় যুক্ত হল আরও এক জুটির নাম। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। কিন্তু এবার যে তাঁরা আঁটঘাট বেঁধেই মাঠে মেনেছেন, তা বেশ স্পষ্ট।  আর এবার সেলেব জুটি সেই ধারাই বজায় রাখলেন করণ জহরের দীপাবলি পার্টিতে। 
বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জহরের দীপাবলি পার্টিতেও সেই একই ধারা বজায় রাখলেন অর্জুন-মালাইকা। অর্থাত, বলিউডের জনপ্রিয় পরিচালকের বাড়ির দীপাবলি সেলিব্রেশনে একেবারে একসঙ্গে হাজির হন বলিউডের সেই নতুন সেলেব জুটি। 
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা কবে গাঁটছড়া বাঁধবেন, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর জল্পনা শুরু হয়। অর্জুন কাপুরের ঘনিষ্ঠ মহলের তরফে জানা যায়, পরিবারের সদস্যদের রাজি করিয়ে তবেই নাকি মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। বিশেষ করে বোন অংশুলা কাপুরকে রাজি করিয়ে তবেই মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের এই অভিনেতা। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়। মালাইকার ঘনিষ্ঠ মহলের তরফেও শোনা যায় সেই একই কথা।  
জানা যায়, মালাইকা অরোরার হাতে নাকি এই মুহূর্তে অনেক কাজ রয়েছে। সেই কারণে হাতের সমস্ত কাজ মিটিয়ে তবেই তিনিও বিয়ের পিঁড়িতে বসবেন।  কিন্তু, শেষ পর্যন্ত সমস্ত পরিকল্পনা বাতিল হয়ে যায়।  জানা যায়, ২০১৯ সালেই বনি কাপুরের ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।