Malaika Arora : অর্জুন নেই, ফের কাছাকাছি আরবাজ-মালাইকা

ফের আরবাজের কাছাকাছি মালাইকা অরোরা। হ্যাঁ, ঠিকই শুনছেন। তবে নাহ নতুন করে প্রেম নয়, বা সম্পর্ক জোড়া লাগছে এমনটাও নয়। ছেলে আরহান খানের জন্যই আরও একবার কাছাকাছি এসেছিলেন প্রাক্তন দম্পতি। বুধবার, মুম্বই বিমানবন্দরে ছেলে আরহানের সঙ্গেই দেখা গেল আরবাজ-মালাইকাকে। পাপারাৎজির ক্যামেরায় উঠে এসেছে সেই ভিডিয়ো। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। যাতে আরও একবার আরহানের জন্য আরবাজ-মালাইকার সহ-অভিভাবকত্বের সাক্ষী নেট নাগরিকরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 25, 2022, 06:41 PM IST
Malaika Arora : অর্জুন নেই, ফের কাছাকাছি আরবাজ-মালাইকা

Malaika Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আরবাজের কাছাকাছি মালাইকা অরোরা। হ্যাঁ, ঠিকই শুনছেন। তবে নাহ নতুন করে প্রেম নয়, বা সম্পর্ক জোড়া লাগছে এমনটাও নয়। ছেলে আরহান খানের জন্যই আরও একবার কাছাকাছি এসেছিলেন প্রাক্তন দম্পতি। বুধবার, মুম্বই বিমানবন্দরে ছেলে আরহানের সঙ্গেই দেখা গেল আরবাজ-মালাইকাকে। পাপারাৎজির ক্যামেরায় উঠে এসেছে সেই ভিডিয়ো। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। যাতে আরও একবার আরহানের জন্য আরবাজ-মালাইকার সহ-অভিভাবকত্বের সাক্ষী নেট নাগরিকরা। 

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন আরহান খান। পড়াশোনার জন্যই বুধবার মার্কিন মুুলুকে উড়ে যান আরহান। বুধবার রাতে বিমান ধরার আগে আরবাজ খান, মালাইকা অরোরা দুজনেই তাঁকে বিমানবন্দরে ছড়াতে এসেছিলেন। সঙ্গে এসেছিল মালাইকার আদরের পোষ্য। মালাইকাকে এদিন দেখা গেল ক্যাসুয়াল শার্ট আর স্নিকার্সে। আর আরবাজ পড়েছিলেন শার্ট এবং প্যান্ট। আরহানের পরনে ছিল কালো টি-শার্ট, জ্যাকেট আর টাউজার্স। ছেলেকে গুড বাই জানাতে গিয়ে আরবাজ এবং মালাইকা দুজনেই জড়িয়ে ধরেন আরহানকে। 

আরও পড়ুন-'বুদ্ধবাবু কথাই বলতেন না, মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক তার উলটো'

ভিডিয়োর নিচে নেট নাগরিকরা বিভিন্ন মন্তব্য উঠে এসেছে। কেউ আরহানের উদ্দেশ্যে লিখেছেন, 'ও বহুবার বাবা-মাকে কাছকাছি আনার চেষ্টা করেছে। ঈশ্বর ওকে আশীর্বাদ করুন।...' কারোর কথায়, 'এই বাচ্চাদের জীবন কেমন যে হয়, মা-বাবা থেকেও নেই।' কেউ লিখেছেন, 'ভিডিয়োটাতে কেউ খেয়াল করেছেন কি মালাইকা আরবাজের দিকে তাকাতেও পারছেন না।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা। ১৮ বছর একসঙ্গে সংসার করার পর ২০১৬ সালে তাঁরা আলাদা হওয়ার কথা ঘোষণা করে। ২০১৭ সালে তাঁদের অফিসিয়াল বিচ্ছেদ হয়। আরবাজ-মালাইকার একমাত্র সন্তান হলেন আরহান খান। বর্তমানে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। আরবাজও অবশ্য বাদ যাননা। তিনি জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.