close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনকে নিয়ে কি চরম সিদ্ধান্ত নিলেন মালাইকা?

কেন এমন বললেন মালাইকা

Updated: Aug 5, 2019, 07:33 PM IST
আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনকে নিয়ে কি চরম সিদ্ধান্ত নিলেন মালাইকা?

নিজস্ব প্রতিবেদন : আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে। আরবাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের ছেদ হওয়ার পর অর্জুন কাপুরের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। যদিও সম্পর্ক নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি অর্জুন কাপুরকে। বুঝতেই পারছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্কের কথাই বলা হচ্ছে। 
শোনা যাচ্ছিল, এবার নাকি অর্জুন কাপুরের সঙ্গে নতুন করে সংসার পাতবেন মালাইকা অরোরা। দু'জনে নাকি একটি বাড়িও কিনে ফেলেছেন। যা নিয়ে জোরদার কানাঘুষো শুরু হয়ে যায়। কখনও অর্জুনের বাড়ি থেকে মালাইকাকে বের হতে দেখা যায়, আবার কখনও মালাইকার বাড়ির সামনে মাঝরাতে দেখা যায় অর্জুন কাপুরকে। যার ফলে তাঁদের বিয়ের গুঞ্জন আরও জোরদার হয়। কিন্তু, এসবের পরও নাকি অর্জুন কাপুরকে বিয়ে করছেন না মালাইকা অরোরা?
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে মালাইকা বলেন, অনেকেই অনেক কথা বলেছেন কিন্তু তাতে কিছু এসে যায় না। শুধু তাই নয়, এই মুহুর্তে তাঁর বিয়ের কোনও পরিকল্পনা নেই বলেও স্পষ্ট জানান মালাইকা। অর্থাত, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে যতই জলঘোলা হোক না কেন, অর্জুনের ঘরণী হওয়ার পরিকল্পনা এই মুহূ্র্তে তাঁর নেই বলে স্পষ্ট জানিয়ে দেন মালাইকা অরোরা।


এদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও , তাঁর সঙ্গে বহু সুখের স্মৃতি রয়েছে। কারণ, তাঁদের সন্তান রয়েছে। আর সেই কারণেই বিচ্ছেদ হয়ে গলেও তাঁরা একে অপরকে যথেষ্ঠ শ্রদ্ধা করেন বলেও স্পষ্ট জানান আরবাজ খান।