ছেলেকে নিয়ে আশঙ্কায় ভুগছেন সানি!

সিনেজগতের চাপ করণ সহ্য করতে পারবেন কিনা সে বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন সানি।

Updated By: Aug 5, 2019, 07:22 PM IST
 ছেলেকে নিয়ে আশঙ্কায় ভুগছেন সানি!

নিজস্ব প্রতিবেদন: বাবার হাত ধরে বলিউডে অভিষেক করলেন করণ দেওল। প্রকাশ্যে এল তাঁর প্রথম ছবি 'পল পল দিল কে পাস'-এর টিজার। ছবির পরিচালনা করছেন সানি দেওল। প্রসঙ্গত, ধর্মেন্দ্রর জনপ্রিয় ছবি 'ব্ল্যাকমেল'-এর গানের লাইনকেই এই ছবির নাম হিসাবে ব্যবহার করা হয়েছে। এই সিনেমায় করণের নায়িকা সাহের বামবা। তাঁরও প্রথম ছবি এটি।

এক মিনিটের টিজারে মূল আকর্ষণ ছবির সিনেম্যাটোগ্রাফি। পাহাড়ের কোলে দু'জনের রসায়ন মন কাড়বে দর্শকদের। তবে টিজারে স্পষ্ট হয়নি গল্প। তার জন্য ট্রেলারের অপেক্ষা করতেই হবে । 

টিজার মুক্তির কিছুক্ষণ আগে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগতাড়িত পোস্ট করেন করণের কাকা অভয় দেওল। ছবির পোস্টার শেয়ার করে তিনি লেখেন, "দুই তরুণ প্রতিভার অভিষেক হল আজ। সাহের বামবা ও আমার ভাইপো করণ দেওল।'

আরও পড়ুন: বলিউডে আসছেন আরবাজ-মালাইকা পুত্র আরহান?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

It was in September 1973 that the movie “Blackmail” was released. It featured the song “Pal Pal Dil Ke Pass”, sung by the multitalented Kishore Kumar, with the beautiful Rakhee and the man I most look up to in my life, my uncle Dharmendra in it. I revisited the song recently and it still gives me goosebumps. Tomorrow the teaser of the film #palpaldilkepaas will go live at 11am, the 5th of August. Two young talents get launched in this movie, @sahherbambba and my nephew @imkarandeol. Directed by my brother @iamsunnydeol, it’s hard to contain my excitement. It seems like only yesterday I held Karan in my arms as a baby. How he’s grown! So proud and so happy to see this completed and to share it with you. @zeestudiosofficial @zeemusiccompany @aapkadharam #sunnysupersound

A post shared by Abhay Deol (@abhaydeol) on

শুভেচ্ছা জানিয়ে করণের জন্য ট্যুইট করেছেন অক্ষয় কুমারও। 

এর আগে একটি সাক্ষাৎকারে করনের বলিউড ডেবিউ নিয়ে মন্তব্য করেছিলেন সানি। সিনেজগতের চাপ করণ সহ্য করতে পারবেন কিনা সে বিষয়েও উদ্বেগ প্রকাশ করেন তিনি। সানি বলেন, "আমার মনে পড়ে, আমি পেরেছিলাম, করণও পারবে। কিন্তু ও খুব যত্নে মানুষ হয়েছে। ওর প্রথম ছবি পরিচালনা করতে পেরে আমি খুশি। একজন নবাগতকে সঠিক পথ দেখানো জরুরি।"

আরও পড়ুন: 'থ্রি ইডিয়টস'-এর কথাই মনে করাচ্ছে ছিছোড়ে'র ট্রেলার

ছেলের প্রথম ছবি পরিচালনার অনুভূতি কেমন? উত্তরে সানি দেওল জানান, "এই ছবিটি পরিচালনা করার সময় আমি বুঝতে পারি আমার অভিষেক ছবির(বেতাব) সময় বাবার(ধর্মেন্দ্র) কেমন অনুভূতি হয়েছিল। বাবা না হলে এই ভয়, ব্যথা ও আনন্দের অনুভূতিগুলো বোঝা সম্ভব নয়।"

.