স্ত্রীর আনা গার্হস্থ্য হিংসার অভিযোগ মিথ্যা, সত্য ঠিক সামনে আসবে, সরব Honey Singh

এবার এই মামলায় মুখ খুললেন হানি সিং (Honey Singh)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 7, 2021, 03:20 PM IST
স্ত্রীর আনা গার্হস্থ্য হিংসার অভিযোগ মিথ্যা, সত্য ঠিক সামনে আসবে, সরব Honey Singh

নিজস্ব প্রতিবেদন : র‍্যাপ গায়ক হানি সিংয়ের (Honey Singh) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং যৌন হেনস্থার অভিযোগ এনেছেন স্ত্রী শালিনী তলওয়ার। অভিযোগ, হানি একাধিক মহিলার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত। রয়েছে আরও একাধিক অভিযোগ। এবার এই মামলায় মুখ খুললেন হানি সিং (Honey Singh)। 

শুক্রবার এই মামলায় সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা বিবৃতি জারি করেছেন হানি সিং (Honey Singh)। হানি লিখেন, "আমার ২০ বছরের সঙ্গী/স্ত্রী শালিনী তলওয়ার আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে যে মিথ্যা ও বিদ্বেষমূলক অভিযোগ এনেছেন, তাতে আমি গভীরভাবে ব্যথিত। অভিযোগগুলি অত্যন্ত ঘৃণ্য।" হানির কথায়, ''পূর্বে আমার গানের কথা নিয়ে কড়া সমালোচনা, আমার স্বাস্থ্য নিয়ে জল্পনা, সংবাদ-মাধ্যমে নেতিবাচক খবর প্রকাশিত হওয়ার পরেও কোনওদিন আমি প্রেস বিবৃতি দিই নি। তবে এবার আমার বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। তাঁরা আমার সব সময় পাশে থাকেন, আমাকে নিয়েই তাঁদের পৃথিবী। তাই এবার আর চুপ থাকার কোনও কারণ দেখি না। ওঁদের বিরুদ্ধে অভিযোগগুলি অপমানজনক।''

আরও পড়ুন-Amitabh Bachchan-র বাংলো সহ মুম্বইয়ের ৪ জায়গায় বোমা! ধৃত ২

র‍্যাপ গায়ক আরও লেখেন, ''গত ১৫ বছর ধরে আমি বিভিন্ন সঙ্গীতশিল্পী সহ বিভিন্ন জনের সঙ্গে কাজ করেছি। তাঁরা সকলেই আমার স্ত্রীকে চেনেন ও জানেন। শালিনী এক দশকেরও বেশি সময় ধরে আমির টিমের সদস্য। আমার বিভিন্ন মিটিং, শ্যুটিং, রেকর্ডিং সব জায়গাতেই ও থাকত। আমি শালিনীর আনা সমস্ত অভিযোগ অস্বীকার করছি, তবে বিষয়টি আপাতত আদালতের বিচারাধীন, তাই এর থেকে বেশি কিছু বলব না। দেশের বিচার ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা আছে, এবং আমি নিশ্চিত যে শীঘ্রই সত্য বেরিয়ে আসবে।''

আরও পড়ুন-গন্তব্য নরওয়ে, মেয়ে আদিরাকে নিয়েই দেশ ছাড়লেন Rani, পাড়ি দিলেন Anirban

প্রসঙ্গত, ২০১১ সালে বিয়ে হয় হানি ও শালিনীর। শালিনীর অভিযোগ, বিয়ের পর থেকেই নানা কারণে শালিনীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করতেন হানি। তবে শুধু হানিই নয়, শালিনীর অভিযোগ, গায়কের বাবা-মা সহ পুরো পরিবারই তাঁর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালিয়েছে। শালিনী সংবাদমাধ্যমকে জানান, পরিবারের সবার অত্যাচার সহ্য করতে করতে একসময় নিজেকে ওই পরিবারের পালিত পশু বলে মনে হতো। গার্হস্থ্য হিংসার পাশাপাশি তাঁর আরও দাবি, একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হানি সিং। 

আদালতের কাছে শালিনীর আবেদন, তাঁর কাছে গার্হস্থ্য হিংসার অনেক প্রমাণই রয়েছে। তাই আদালত যেন সেই সমস্ত প্রমাণ দেখে যথোপযুক্ত ব্যবস্থা নেয়। গার্হস্থ্য হিংসার ক্ষতিপূরণ হিসাবে ১০ কোটি টাকা দাবি করেছেন হানির স্ত্রী। পাশাপাশি দিল্লিতে যে অ্যাপার্টমেন্টে শালিনী থাকেন, সেই ফ্ল্যাটের প্রতি মাসের ভাড়া ৫লাখ টাকাও দাবি করেন তিনি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.