গন্তব্য Norway, মেয়ে আদিরাকে নিয়েই দেশ ছাড়লেন Rani, পাড়ি দিলেন Anirban

রানির সঙ্গে এই একই ছবিতে অভিনয় করবেন টলিউডের 'খোকা' অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য ...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 7, 2021, 01:20 PM IST
গন্তব্য Norway, মেয়ে আদিরাকে নিয়েই দেশ ছাড়লেন Rani, পাড়ি দিলেন Anirban

নিজস্ব প্রতিবেদন : গন্তব্য নরওয়ে, দেশ ছাড়লেন রানি মুখোপাধ্যায় (Rani Mukherjee)। সেখানেই হবে তাঁর আগামী ছবি  'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'-র শ্যুটিং। জানা যাচ্ছে, প্রায় মাস খানেক নরওয়েতেই থাকবেন রানি। এদিকে 'বলিউড'র রানির সঙ্গে এই একই ছবিতে অভিনয় করবেন টলিউডের 'খোকা' অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattachary)। তিনিও ইতিমধ্যেই নরওয়ের পথে যাত্রা করেছেন বলে খবর। 

জানা যাচ্ছে, 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' (Mrs Chatterjee vs Norway) ছবিটির পরিচালনা করবেন অসীমা ছিব্বর। যিনি কিনা এর আগে 'মেরে ড্যাড কি মারুতি'র মতো ছবি পরিচালনা করেছেন। ছবিটির প্রযোজনা করছে জি স্টুডিও এবং এনমে এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। মা হওয়ার পর এই প্রথম নিজেদের হোম প্রোডাকশন যশ রাজ ফিল্মস-এর বাইরে অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করছেন রানি। 

আরও পড়ুন-একাধিক বিয়ে, তাঁর নামে পর্ন ভিডিয়ো, বারবার বিতর্কে অল্পবয়সে বাবা-মাকে হারানো পরীমণি

গত ২১ মার্চ, রানি মুখোপাধ্যায় (Rani Mukherjee)-র ৪৩-এর জন্মদিনে  'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবিটির কথা ঘোষণা করা হয়। এই ছবির গল্প রানির চরিত্রকে কেন্দ্র করেই এগোবে বলে জানা যাচ্ছে। রানির কথায়, তাঁর কেরিয়ারে এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে। এই ছবিতে একজন মায়ের সমস্ত দেশের বিরুদ্ধে লড়াই দেখানো হবে। ছবির মূল প্রেক্ষাপট যেহেতু নরওয়ে তাই বেশিরভাগ শ্যুটিং সেদেশেই হবে। অনেকদিনের জন্য দেশ ছাড়তে হচ্চে রানিকে তাই মেয়ে আদিরাকেও এবার সঙ্গে করে নিয়ে যাচ্ছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-খুল্লাম খুল্লা পুল পার্টি, আলিবাগের বিলাসবহুল বাংলোয় Ranbir-র ভাইয়ের জন্মদিন পালন

অন্যদিকে, 'ধনঞ্জয়', 'গুমনামী', 'দ্বিতীয় পুরুষ', 'ড্রাকুলা স্যার'-এর মতো ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন অনির্বাণ (Anirban Bhattachary)। ১৯ অগস্ট মুক্তি পাচ্ছে অনির্বাণের ছবি 'মুখোশ'। আর এবার তাঁর বলিউড যাত্রার দিকে তাকিয়ে অভিনেতার অনুরাগীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.