সৈনিকদের মৃত্যু তুচ্ছ, ফেসবুকে মন্তব্য করে সমালোচনায় মল্লিকা দুয়া

 "ডিপ্রেশনেও তো মৃত্যু হয় !''  পুলওয়ামা কাণ্ড নিয়ে বিতর্কিত মন্তব্য করে এবার সমালোচনার মুখে পড়লেন কৌতুকশিল্পী মল্লিকা দুয়া। 

Updated By: Feb 19, 2019, 04:27 PM IST
সৈনিকদের মৃত্যু তুচ্ছ, ফেসবুকে মন্তব্য করে সমালোচনায় মল্লিকা দুয়া

নিজস্ব প্রতিবেদন: "ডিপ্রেশনেও তো মৃত্যু হয় !''  পুলওয়ামা কাণ্ড নিয়ে বিতর্কিত মন্তব্য করে এবার সমালোচনার মুখে পড়লেন কৌতুকশিল্পী মল্লিকা দুয়া। 

পুলওয়ামার জঙ্গিহানার ঘটনার পরে দেশজুড়ে শোকের আবহ। তারই মধ্যে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়লেন বিখ্যাত কৌতুকশিল্পী মল্লিকা দুয়া।
রবিবার দুপুরে মল্লিকা নিজের ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে বলতে দেখা যায়, " ক্ষুধা, বেকারত্ব, ডিপ্রেশনেও তো রোজ বহু মানুষ মারা যায়। এই নিয়ে এত প্রভাবিত হওয়ার কি আছে !'' সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাকে নকল জাতীয়তাবাদী বলেও বিদ্রুপ করেন তিনি। 

আরও পড়ুন-শাহরুখকে বিরুদ্ধে পাকিস্তানীদের সাহায্যের ভুয়ো খবরে ক্ষুব্ধ ভক্তরা

আরও পড়ুন-শহিদ জওয়ানদের পরিবারের জন্য অর্থ সাহায্য করলেন সলমন

তিনি আরও বলেন, "রোজই তো পৃথিবী জুড়ে বহু মানুষ মারা যাচ্ছে।  তাই বলে কি আমি সাধারণ জীবনযাপন ছেড়ে দিয়ে রোজ শোকপালন করব ?''
পুলওয়ামার ঘটনা নিয়ে স্যোশাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠাকেও ব্যঙ্গ করেন তিনি। তিনি বলেন, "তুমি নিজে তো আর যুদ্ধ করতে যাচ্ছ না, তা হলে এই নিয়ে তোমার এত কথা বলার কোনো অধিকার নেই।'' পাকিস্তানকেও দায়ী করার বিরোধীতা করেন মল্লিকা। 

ভিডিয়োটি পোস্টের পরপরই মল্লিকাকে নিয়ে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। ক্ষুধা ও ডিপ্রেশনের সাথে শহিদদের মৃত্যুকে তুলনা করায় তাঁকে ট্রোল করেন নেটিজেনেরা। অনেকে আনফলোও করে দেন মল্লিকাকে। 

আরও পড়ুন-'ভবিষ্যতের ভূত'-এর প্রদর্শন বন্ধ হওয়ায় কড়া সমালোচনা সৌমিত্র চট্টোপাধ্যায়ের

সম্প্রতি #MeToo-মুভমেন্টে শ্লীলতাহানির অভিযোগ ওঠে মল্লিকার বাবা ভিনোদ দুয়ার বিরুদ্ধে। সেই প্রসঙ্গ টেনে এনে কেউ কেউ মল্লিকাকে তাঁর বাবার সাথেও তুলনা করেন। 

আরও পড়ুন-মা হচ্ছেন কনীনিকা, সত্যি নাকি? জেনে নিন...