মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ডের ওপর দুষ্কৃতী হামলা প্যারিসে

অভিনেত্রী কিম কার্দাশিয়ানকে মাস কয়েক আগে তাঁর প্যারিসের বাড়িতে আক্রান্ত হতে হয়। কয়েজন দুষ্কৃতী তাঁকে মাথায় বন্দুক ঠেকিয়ে সব চুরি করে নিয়ে যায় তাঁর বাড়ি থেকে। অনেকটা ঠিক একই রকমভাবে এবার ভারতীয় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ও তাঁর বয়ফ্রেন্ডকে আক্রমণ করল কয়েকজন দুষ্কৃতী। গত ১২ নভেম্বর প্যারিসের বাড়িতে তাঁরা আক্রান্ত হন।

Updated By: Nov 17, 2016, 06:21 PM IST
মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ডের ওপর দুষ্কৃতী হামলা প্যারিসে

ওয়েব ডেস্ক : অভিনেত্রী কিম কার্দাশিয়ানকে মাস কয়েক আগে তাঁর প্যারিসের বাড়িতে আক্রান্ত হতে হয়। কয়েজন দুষ্কৃতী তাঁকে মাথায় বন্দুক ঠেকিয়ে সব চুরি করে নিয়ে যায় তাঁর বাড়ি থেকে। অনেকটা ঠিক একই রকমভাবে এবার ভারতীয় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ও তাঁর বয়ফ্রেন্ডকে আক্রমণ করল কয়েকজন দুষ্কৃতী। গত ১২ নভেম্বর প্যারিসের বাড়িতে তাঁরা আক্রান্ত হন।

আরও পড়ুন- দাউদের পরিবারের সঙ্গে দেখা করলেন এই বলিউড তারকা

আহত মল্লিকা জানিয়েছেন, ওই দিন স্থানীয় সময় রাত সাড়ে ন'টা নাগাদ বাড়িতে ছিলেন তাঁরা। সেই সময় হঠাই সেখানে ঢুকে পড়েন কয়েকজন দুষ্কৃতী। তাদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল। মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ডকে মারধর করার পাশাপাশি তাঁদের লক্ষ্য করে টিয়ার গ্যাসও ছোড়া হয়। এই ঘটনার পর তাঁদের দু'জনকে হাসপাতালে ভর্তি করা হয়। প্যারিস পুলিস ঘটনার তদন্তে নেমেছে।   

.