বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়ার অভিযোগ, কুপিয়ে খুন করা হল টেলি অভিনেতাকে

সিসিটিভি ফুটেজ হাতে এসেছে পুলিসের 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 17, 2020, 09:50 AM IST
বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়ার অভিযোগ, কুপিয়ে খুন করা হল টেলি অভিনেতাকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : পরকিয়া সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত খুন করা হয় তামিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিলভারাথিনামকে! সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে।

সূত্রের খবর, সিলভারাথিনামকে যেখানে খুন করা হয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে পুলিস। ওই সিসিটিভি ফুটেজ থেকে বিজয় কুমার নামে এক ব্যক্তির পরিচয় উদ্ধার করা হয়। পুলিসের প্রাথমিক অনুমান, বিজয় কুমারের স্ত্রীর সঙ্গে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই তামিল অভিনেতা। যার জেরেই পরিকল্পনা করে সিলভারাথিনামকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়। যদিও ঘটনার সময় বিজয় কুমারের সঙ্গে সেখানে আর কে কে হাজির ছিলেন, সে বিষয়েও এখনও পর্যন্ত আর কোনও তথ্য পুলিসের হাতে আসেনি।

আরও পড়ুন :  টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার খুনের ঘটনায় চাঞ্চল্য, জোর কদমে তদন্ত পুলিসের

সূত্রের খবর, শনিবার পরিচালক বন্ধু মানির সঙ্গেই বাড়িতে ছিলেন বিজয় কুমার। রবিবারও তেমন কোনও কাজ না থাকায়, তিনি বাড়ি থেকে বের হননি। রবিবার দুপুরে আচমকাই তাঁর মোবাইলে একটি ফোন এলে, বেরিয়ে পড়েন সিলভারাথিনাম। বাড়ি থেকে বেরনোর বেশ কয়েক ঘণ্টা পর মানিকে ফোন করে পুলিস। তখনই সিলভারাথিনামকে খুন করা হয়েছে বলে জানানো হয়।

আরও পড়ুন : ভারতে থেকে গায়ক তৈরি হোক ছেলে, চান না সোনু নিগম

চেন্নাইয়ের এমজিআর নগর থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। পরকিয়ার জেরেই সিলভারাথিনামকে খুন করা হয়েছে, না তার পিছনে আরও কোনও কারণ রয়েছে, সে বিষয়ে চলছে জোরদার তদন্ত।

শ্রীলঙ্কা থেকে ভারতে হাজির হয়ে অভিনয় জগতে পা রাখেন সিলভারাথিনাম। তামিল টেলিভিশনের পর্দায় বেশিরভাগ সময়ই ভিলেন হিসেবে হাজির হতেন তিনি। শ্রীলঙ্কা থেকে হাজির হয়ে গত ১০ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত সিলভারাথিনাম নামে ওই ব্যক্তি।

.