Mani Ratnam: করোনা উপসর্গ! 'পোন্নিয়ান সেলভান' টিজার প্রকাশের পরই হাসপাতালে ভর্তি মনিরত্নম

 ৮ জুলাই মনিরত্নম পরিচালিত আগামী ছবি 'পোন্নিয়ান সেলভান' ছবির টিজার লঞ্চ ছিল। সেখানে হাজির ছিলেন পরিচালকও। ছবির পোস্ট প্রোডাকশনে ব্যস্ত এবং এরই মধ্যে তার করোনা পজিটিভের খবর সামনে এসেছে।

Updated By: Jul 19, 2022, 11:48 AM IST
Mani Ratnam: করোনা উপসর্গ! 'পোন্নিয়ান সেলভান' টিজার প্রকাশের পরই হাসপাতালে ভর্তি মনিরত্নম
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'পোন্নিয়ান সেলভান' (Ponniyin Selvan) টিজার প্রকাশের পরই হাসপাতালে ছুটলেন পরিচালক। ছয়বার জাতীয় পুরস্কার জয়ী চলচ্চিত্র নির্মাতা মণিরত্নম (Mani Ratnam) চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। কোভিড -১৯ উপসর্গ (Covid-19 symptoms) দেখার পরই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সূত্রের খবর, করোনা উপসর্গ নিয়ে ভর্তি হলেও এথনও পরিচালকের করোনা রিপোর্ট পজিটিভ আসেনি। 

সূত্র আরও জানিয়েছে, "তিনি নিজেকে আইসোলেশনে রাখার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছেন। কারণ তার বাবা-মা আছে যাদের বয়স ৯০-এর উপরে"৷ ৮ জুলাই মনিরত্নম পরিচালিত আগামী ছবি 'পোন্নিয়ান সেলভান' ছবির টিজার লঞ্চ ছিল। সেখানে হাজির ছিলেন পরিচালকও। ছবির পোস্ট প্রোডাকশনে ব্যস্ত এবং এরই মধ্যে তার করোনা পজিটিভের খবর সামনে এসেছে।

এর আগে, পোন্নিয়ান সেলভান অভিনেতা বিক্রমের হঠাৎ অসুস্থতার কারণে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হয়েছিল। বিক্রমের ছবির টিজার ট্রেলার লঞ্চে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু তা সম্ভব হয়নি। মণিরত্নমের স্বপ্নের প্রকল্প 'পোন্নিয়ান সেলভান'। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য রায় বচ্চন, চয়ন বিক্রম, ত্রিশা, কার্তি, জয়ম রবি, প্রকাশ রাজ এবং শোভিতা ধুলিপালা। চোল সাম্রাজ্য অবলম্বনে এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।  আগামী ৩০ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে।

প্রসঙ্গত, এদিন কোভিড আক্রান্তের সংখ্যা গত কয়েকদিনের তুলনায় বেশ কিছুটা কম। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী দেশে কোভিড সক্রিয় রোগীর সংখ্যাও অনেকটা কম। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৫২৮ জন। কোভিড ভাইরাস হানায় প্রাণ গিয়েছে ২৫ জনের।

আরও পড়ুন, Sushmita Sen-Vikram Bhatt : 'টাকার লোভ নেই, ও ভালোবাসার কাঙাল', সুস্মিতার পাশে প্রাক্তন বিক্রম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.