Sushmita Sen-Vikram Bhatt : 'টাকার লোভ নেই, ও ভালোবাসার কাঙাল', সুস্মিতার পাশে প্রাক্তন বিক্রম

বিক্রমের প্রশ্ন, 'ললিতের আগে সুস্মিতা যখন রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল, কই তখন তো কেউ টাকার লোভের কথা বলেননি।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2022, 08:37 PM IST
Sushmita Sen-Vikram Bhatt : 'টাকার লোভ নেই, ও ভালোবাসার কাঙাল', সুস্মিতার পাশে প্রাক্তন বিক্রম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'টাকার কাছে বিক্রি হয়ে গেছেন সুস্মিতা'(Sushmita Sen), তিনি 'গোল্ড ডিগার' (Gold Digger)। ললিত মোদী(Lalit Modi)র সঙ্গে তাঁর সম্পর্কের কথা সামনে আসতেই শুরু হয়েছে ট্রোলিং। প্রাক্তন মিস ইউনিভার্স অবশ্য মার্জিত সুরেই এর জবাব দিয়েছেন। সাফ জানিয়েছেন, 'সোনার লোভে তিনি ঘোরেন না, তাঁর পছন্দ হীরে। আর সেগুলি তিনি নিজেই কেনার ক্ষমতা রাখেন।' তবে এই ইস্যুতে এবার সুস্মিতার পাশে দাঁড়ালেন তাঁর প্রাক্তন প্রেমিক বিক্রম ভাট (Vikram Bhatt)।

ট্রোলারদের উদ্দেশ্য়ে পরিচালক বিক্রম ভাটের সাফ জবাব, 'সুস্মিতা হলেন সেই ব্যক্তি, যিনি টাকা দেখে প্রেম করেন না।' তাঁর কথায়, 'সুস্মিতা ভালোবাসার কাঙাল, সোনার পিছনে উনি ছোটেন না।' এ প্রসঙ্গে তাঁর সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনা সামনে এনেছেন বিক্রম। তাঁর কথায়, 'আমি যখন গুলাম ছবির পরিচালনা করছিলাম, তখন আমার কাছে একটা টাকাও ছিল না। আমি কখনওই ভুলব না, সুস্মিতাই সেই ব্যক্তি যিনি আমায় নিজের খরচে আমেরিকা নিয়ে গিয়েছিলেন। যখন লস অ্যাঞ্জেলসে নামলাম, দেখলাম একটা লিমুজিন দাঁড়িয়ে রয়েছে। আমি তখন বিস্মিত। ও বলেছিল, আমার প্রথম আমেরিকা সফর স্মরণীয় করে রাখতে চায়।'

আরও পড়ুন-'ওদের বলে দাও তুমি রানি', সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা

আরও পড়ুন-'সোনার লোভে ঘুরি না, নিজেই হিরে কিনি!'

বিক্রমের কথায়, সুস্মিতা এমন একজন মেয়ে যে সবসময় নিজের শর্তে জীবন চালিয়েছেন। উনি চাইলেই ইন্ডাস্ট্রির নম্বর ওয়ান নায়িকা হতে পারতেন। তবে সুস্মিতা কখনওই কারোর কাছে মাথা নত করেননি। ট্রোলারদের কটাক্ষ করে বিক্রমের প্রশ্ন, 'ললিতের আগে সুস্মিতা যখন রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল, কই তখন তো কেউ টাকার লোভের কথা বলেননি।' প্রসঙ্গত, ১৯৯৬ সালে 'দস্তক' ছবির সেটে সুস্মিতার সঙ্গে আলাপ পরিচালক বিক্রম ভাটের। ধীরে ধীরে তাঁদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়েছিল। তবে বেশ কয়েকবছর পর তাঁদের সম্পর্ক ভেঙে যায়।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.