Road Accident : ট্রাক্টরের ধাক্কা, বত্রিশেই চলে গেলেন অভিনেত্রী কল্যাণী

পথ দুর্ঘটনায় মৃত্যু হল মারাঠি টেলি অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব। মাত্র ৩২-এই মৃত্যু হয়েছে মারাঠি অভিনেত্রীর। জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটে শনিবার রাতে কোলাপুর শহরে। পুলিস সূত্রে খবর, কোলাপুর শহর থেকে ২০ কিলোমিটার দূরে হলোন্ডিতে রাত ১১ টা নাগাদ সঙ্গলি-কোলাপুর রোডে একটি ট্রাক্টরের সঙ্গে কল্যাণীর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। জানা যাচ্ছে, দুর্ঘটনাস্থল পুণে শহর থেকে ২৩০ কিলোমিটার দূরে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 13, 2022, 07:56 PM IST
Road Accident : ট্রাক্টরের ধাক্কা, বত্রিশেই চলে গেলেন অভিনেত্রী কল্যাণী

Kalyani Kurale Jadhav, Road Accident, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পথ দুর্ঘটনায় মৃত্যু হল মারাঠি টেলি অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব। মাত্র ৩২-এই মৃত্যু হয়েছে মারাঠি অভিনেত্রীর। জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটে শনিবার রাতে কোলাপুর শহরে। পুলিস সূত্রে খবর, কোলাপুর শহর থেকে ২০ কিলোমিটার দূরে হলোন্ডিতে রাত ১১ টা নাগাদ সঙ্গলি-কোলাপুর রোডে একটি ট্রাক্টরের সঙ্গে কল্যাণীর বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। জানা যাচ্ছে, দুর্ঘটনাস্থল পুণে শহর থেকে ২৩০ কিলোমিটার দূরে।

কোলাপুরের শিরোলি এমআইডিসি থানার পুলিস আধিকারিকরা জানাচ্ছেন, কল্য়াণী কুরালে যাদব কোলাপুরের রাজারামপুরী এলাকার বাসিন্দা। সম্প্রতি, তিনি হলোন্ডিতে একটি রেস্তোরাঁ খুলেছেন। সেই রেস্তোরাঁটি বন্ধ করেই ওইদিন বাড়ি ফিরছিলেন অভিনেত্রী। সেসময়ই একটি ট্রাক্টরের ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন কল্যাণী। গুরুতর চোট লাগে তাঁর। প্রত্যক্ষদর্শরী তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন-ব্যাটম্যান সেজে চিরঞ্জীবীর নাচ, দেখলে চমকে উঠবে হলিউড...

আরও পড়ুন-ছোট্ট বায়ুর জন্য নার্সারি, ঘরের আনাচকানাচ-এর ছবি দেখালেন সোনম

ঘটনায় ট্রাক্টর চালকের নামে FIR- দায়ের হয়েছে। অভিযুক্ত চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন অ্যাসিসটেন্ট ইন্সপেক্টর সাগর পাতিল। অভিযুক্ত চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির মোটরযান নিয়ন্ত্রণ আইন এবং সড়ক পরিবহন আইনে অভিযোগ দায়ের হয়েছে। 'তুজ্জত জীব রঙ্গলা', 'দক্ষণচা রাজা জ্যোতিবা'-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.