Sonam Kapoor Son Vayu : ছোট্ট বায়ুর জন্য নার্সারি, ঘরের আনাচকানাচ-এর ছবি দেখালেন সোনম

| Nov 13, 2022, 17:30 PM IST
1/7

'বায়ু'র নার্সারি

গত ২০ অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। স্বামীর আনন্দের সঙ্গে মিলে ছেলের নাম রেখেছেন বায়ু। আদরের সন্তানের জন্য তার নার্সারিটিও সুন্দর করে সাজিয়ে তুলেছেন সোনম। 'বায়ু' জন্য তৈরি বিশেষ ঘরটির ঝলক-ই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অনিল কন্য়া। 

2/7

কাঠের আসবাবে সাজানো নার্সারি

সোনমের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, নার্সারিতে বায়ুর জন্য রাখা হয়েছে কাটের কট, পাশে রাখে কাঠের বেড টেবিল, জামাকাপড়, খেলনা সহ তার বিভিন্ন প্রয়োজনীয় সরঞ্জাম রাখার জন্য রয়েছে বিশাল বড় কাঠের স্টোরেজ, সহ আরও অন্যান্য সবকিছুই কাঠের তৈরি।

3/7

নার্সারির ডিজাইনার অনুশা নানাবতী

সোনম জানিয়েছেন, ছেলের জন্য তাঁকে নার্সারিটি সাজিয়ে তুলতে সাহায্য করেছেন বায়ুর দিদা সুনীতা কাপুর। মা সুনীতা কাপুরের সঙ্গে মিলে ছেলের জন্য আসা সমস্ত জিনিসপত্র তিনি নার্সারিতে গুছিয়ে রেখেছেন। ছেলের এই নার্সারিটি ডিজাইন করার জন্য আনন্দস্টুডিও অফিসিয়াল এবং ডিজাইনার অনুশা নানাবতীকে ধন্যবাদ জানিয়েছেন সোনম। 

4/7

চারকোল পেইন্টিং করা ওয়ালপেপার

বায়ুর বেবি কটের পিছনে চারকোল পেইন্টিং করা ওয়ালপেপার । যেখানে উঠে এসেছে অভয়ারণ্য এবং পশুপাখির ছবি। জানিয়েছেন তিনি ওয়ালপেপার ডিজাইনার ধাওয়ানিকে ২০০৯ সাল থেকে চেনেন। 'ওয়ারপেপার সিজর' সংস্থার কর্ণধার তিনিই। অনুশা তাঁর ডিজাইন করা ওয়ালপেপারই বায়ুর ঘরের দেওয়ালে লাগিয়েছেন।

5/7

বায়ুর ওয়ারড্রব

সোনম জানিয়েছেন তাঁর বন্ধু সুকিনা যিনি কিনা তাঁর মেডারনিটি ওয়ারড্রব সাজিয়েছিলেন, তিনিই এবার তাঁর ছেলের ওয়ারড্রব সাজিয়েছেন। সোনমের লেখা পড়ে যানা যাচ্ছে, বায়ুর জন্য এই নার্সারিটি তৈরি রয়েছে মুম্বইয়ে অনিল কাপুরের বাংলোয়। অভিনেত্রী বিয়ের পর থেকে লন্ডনে থাকলেও সন্তান জন্মের আগে মুম্বইতেই চলে আসেন। 

6/7

মুগ্ধ মীরা ও ইরা

বায়ুর নার্সারিটি তৈরি করার জন্য মা সুনীতা কাপুরের পাশাপাশি মাসি রিয়া কাপুর সহ আরও বেশ কয়েকজনকে ধন্যবাদ জানিয়েছেন সোনম। সোনমের পোস্ট করা বায়ুর নার্সারির ছবি দেখে মুগ্ধ শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত, লিখেছেন, 'সত্যিই ভীষণ সুন্দর।' ইরা দুবে লিখেছেন, 'অসাধারণ বায়ু ভীষণই ভাগ্যবান'।

7/7

মাহিপের শেয়ার করা ছবি

এর আগে বয়ুর ঘরের ঝলক বাইরে থেকে শেয়ার করেছিলেন সোনমের কাকিমা, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর।  ইনস্টাস্টোরিতে মাহিপ যে ছবি শেয়ার করেছিলেন, তাতে দেখা গিয়েছিল বায়ুর ঘরের দরজাটি কাটের। আর তাতে চেনের মত করে বিভিন্ন রঙের বানরের প্রতিকৃতির সফট টয়েস ঝোলানো হয়েছে। দরজার দুধারে রয়েছে লম্বা দুটি আয়না। তাতে অপরদিকে রাখা চেয়ার আর বেশকিছু তাকের ছবি প্রতিবিম্বিত হয়েছে। ছবি পোস্ট করে মাহিপ লিখেছেন, 'বায়ু কাপুর আহুজার ঘর, কী মিষ্টি না!'