Hema Malini: মথুরায় পদ্ম প্রার্থী, ড্রিম গার্লের হাতে ১৪২ কোটি...

Hema Malini's Net Worth: ড্রিমগার্ল-বিজেপি প্রার্থী হেমা মালিনী তাঁর মনোনয়ন জমা দেওয়ার সময়, মনোনয়নের সঙ্গে দাখিল করা হলফনামায় তাঁর যে সম্পদ ঘোষণা করেছিলেন তার দিকে চোখ ছিল প্রায় সকলেরই। এবার সেই সম্পদের পরিমাণ জেনে চমকালেন সকলে।

Updated By: Apr 5, 2024, 06:14 PM IST
Hema Malini: মথুরায় পদ্ম প্রার্থী, ড্রিম গার্লের হাতে ১৪২ কোটি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার মথুরা থেকে বিজেপি প্রার্থী হেমা মালিনী তাঁর মনোনয়ন জমা দেওয়ার সময়, মনোনয়নের সঙ্গে দাখিল করা হলফনামায় তাঁর যে সম্পদ ঘোষণা করেছিলেন তার দিকে চোখ ছিল প্রায় সকলেরই। এবার সেই সম্পদের পরিমাণ জেনে চমকালেন সকলে।
জমা দেওয়া হলফনামা থেকে জানা গেছে যে, হেমা মালিনীর মোট সম্পত্তির মূল্য ১৪২ কোটি। তাঁর মোট সম্পদ রয়েছে ১২,৩৬,১২,৬৬,০১ এবং দায় ১৪,২২,১৬,৯৫ টাকা যার ফলে তার মোট মূল্য ১২,২১,৯০,৪৯,০৬।
তাঁর স্বামী অভিনেতা ধর্মেন্দ্রের মোট সম্পত্তি ২৬,৫২,৩২,২৬৬ টাকা কিন্তু দায় ৬,৪৯,৬৭,৪০২ টাকা অর্থাৎ তাঁর মোট সম্পদের মূল্য ২০,০২,৬৪,৮৬৪ টাকা।

আরও পড়ুন: Dev: 'আমাকে বা আমার দলকে ভোট দিতে জোর করব না, তবে...' সৌজন্য রাজনীতিতেই আস্থা দেবের!

হলফনামা অনুসারে, ৭৪ বছর বয়সী এই অভিনেত্রীর বিরুদ্ধে কোনও ফৌজদারি মামলা বিচারাধীন নেই। তিনি তাঁর স্বামী ধর্মেন্দ্র দেওলের মতো অভিনয়কে তাঁর পেশা হিসাবে ঘোষণা করেছেন। তিনি তার পেশা হিসাবে অভিনয়, ভাড়া এবং সুদের মাধ্যমে আয়ের উৎস হিসাবে আয় প্রকাশ করেছেন যখন অভিনয়, পেনশন এবং সুদ তার স্বামীর আয়ের উৎস হিসাবে বিশদ রয়েছে।
হলফনামা অনুসারে, তিনি ২০১২ সালে উদয়পুরের স্যার পদমপত সিংহানিয়া বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক পিএইচডি করেছেন। তিনি ১৩,৫২,৮৬৫ নগদ এবং তাঁর স্বামী ধর্মেন্দ্র দেওলের হাতে ৪৩,১৯,০১৬ নগদ রয়েছে। এছাড়াও, তাঁর নামে ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৯৯,৯৩,১৭৭ এবং তাঁর স্বামীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩,৫২,৯৯,৩৭১ রয়েছে।
কোম্পানি, বন্ড, ডিবেঞ্চার, মিউচুয়াল ফান্ড এবং অন্যান্যগুলিতে তার বিনিয়োগ ২,৫৭,৯২,৮৮৫৬ এবং তাঁর স্বামী ধর্মেন্দ্রের ৪,৫৫,১৪,৮৭১ বিনিয়োগ রয়েছে।

আরও পড়ুন: Angelina Jolie| Brad Pitt: 'বেধড়ক মারত ব্র্যাড পিট, মুখ খুললে আরও বিপদ!' বিস্ফোরক অ্যাঞ্জেলিনা জোলি
ব্যক্তিগত ঋণ বা ব্যক্তিগত, ফার্ম ইত্যাদিকে প্রদত্ত অগ্রিমের হেড হেমা মালিনীর নামে ৪,২৮,৫৪,০৪৪  এবং তাঁর স্বামীর নামে ৭,১৯,১৩,৭৬৪।
হেমা মালিনীর ৬১,৫৩,৮১৬ মূল্যের গাড়ি রয়েছে এবং তার স্বামীর একটি মোটর বাইক ছাড়াও রেঞ্জ রোভার, মাহিন্দ্রা বোলেরো সহ যানবাহন রয়েছে৷
তার কাছে ৩,৩৯,৩৯,৩০৭ মূল্যের সোনা, রুপো, হীরা এবং মূল্যবান পাথর রয়েছে এবং ধর্মেন্দ্র ১,০৭,৪৮,২০০ মূল্যের সোনার মালিক। এটি ছাড়াও, হেমার অন্যান্য সম্পদ রয়েছে ৮,৯৬,২৫৬।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.