রানু মণ্ডলের মেকওভারের ছবি নিয়ে মিম, মসকরা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে বেশ চড়া দাগের মস্করা শুরু হয়েছে ওই ছবিকে কেন্দ্র করে...

Updated By: Nov 17, 2019, 05:38 PM IST
রানু মণ্ডলের মেকওভারের ছবি নিয়ে মিম, মসকরা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন: বহুদিন আগেই রানাঘাট থেকে মুম্বই পাড়ি দিয়েছেন রানু মণ্ডল। গানের দৌলতে সঙ্গীতের জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। আর এর মধ্যেই নিজেকে আপাদমস্তক বদলে ফেলেছেন রানু।

সম্প্রতি ‘সন্ধ্যা মেকওভার’ নামে কানপুরের একটি পার্লারে নতুন শাখার উদ্বোধন দেখা গিয়েছে তাঁকে। ওই পার্লারে মেকওভার হয়েছে রানু মণ্ডলেরও। সামনে এসেছে রানু মণ্ডলের সেই মেকওভারের ছবি। আর রানু মণ্ডলের মেকওভারের সেই ছবিকে ঘিরে মিম-এ ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম। বেশ চড়া দাগের মস্করা শুরু হয়েছে ওই ছবিকে কেন্দ্র করে।

Memes on Ranu Mondal

কেউ ছবিটির নিচে বিদ্রুপের সুরে কাব্য করে লিখেছেন,

‘চিক চিক করে বালি, কোথা নেই কাদা,

হাত দু’টো কালো কালো, মুখ কেন সাদা!’

কেউ মেকওভারের পর রানু মণ্ডলের ওই ছবির সঙ্গে হলিউডের বিখ্যাত হরর ফিল্ম ‘কনজুরিং’-এর ভূত বালাকের তুলনা টেনেছেন। কেউ ঠাট্টা করে লিখেছেন, ‘জোকার ২.০ আসছে বন্ধুরা... উত্তেজনা চরমে পৌঁছেছে...’

আরও পড়ুন: হিমেশের সঙ্গে আশিকি মে তেরি গাইলেন রানু, ভাইরাল হল ভিডিয়ো, দেখুন

মাস খানেক আগে এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে রানু মণ্ডলের কণ্ঠে লতা মঙ্গেশকরের গাওয়া একটি গানের ভিডিয়ো। দেখতে দেখতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ওই ভিডিয়োটি। আর ওই ভাইরাল ভিডিয়োর দৌলতে রাতারাতি জীবন বদলে যায় রানু মণ্ডলের। রানাঘাটের স্টেশন থেকে সোজা মুম্বই— রানু মণ্ডলের সেই স্বপ্নের উড়ানের কাহিনী আমাদের প্রায় সকলেরই জানা। এখন সেই সোশ্যাল মিডিয়াতেই ফের ভাইরাল রানুর মেকওভারের একাধিক মিম।