জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করলেন Aamir-Kiran, বড় কোনও ঘোষণা?

কিরণকে সঙ্গে নিয়েই জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে দেখা করলেন আমির। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2021, 05:22 PM IST
জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করলেন Aamir-Kiran, বড় কোনও ঘোষণা?

নিজস্ব প্রতিবেদন : বিচ্ছেদের পরও একসঙ্গেই কাজ করছেন, বন্ধুত্বও বজায় রেখেছেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। কাশ্মীর ও লাদাকে 'লাল সিং চাড্ডা'র শ্যুটিংয়ে একসঙ্গে দেখা গিয়েছে আমির-কিরণকে। এবার কিরণকে সঙ্গে নিয়েই জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে দেখা করলেন আমির। 

কিন্তু হঠাৎ কেন জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর (J&K Lt Governor) মনোজ সিনহার সঙ্গে এই সাক্ষাৎ করলেন প্রাক্তন তারকা দম্পতি। নেহাতই সৌজন্য সাক্ষাৎ নাকি অন্য কারণও রয়েছে? জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর (J&K Lt Governor)-র টুইটার হ্য়ান্ডেলে জানানো হয়েছে, "প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা আমির খান এবং কিরণ রাওয়ের সঙ্গে সাক্ষাৎ হল। আমরা J&K- এর নতুন চলচ্চিত্র নীতি নিয়ে আলোচনা করেছি। বলিউড সিনেমার মাধ্যমে কীভাবে জম্মু-কাশ্মীরের গৌরব ফেরানো যায়, কীভাবে উপত্যাকাকে পছন্দের শ্যুটিং লোকেশন করা যায়, তা নিয়ে কথা হয়েছে। শীঘ্রই তা বিস্তারিতভাবে সামনে আনা হবে।

আরও পড়ুন-Sushant এখন অতীত! জন্মদিনে Vicky-র ঠোঁটে ঠোঁট রেখে কটাক্ষের মুখে Ankita

জানা যায়, দেশের প্রায় ১০০টি জায়গায় আমির খানের 'লাল সিং চাড্ডা' (Lal Singh Chaddha)র শ্যুটিং হয়েছে। কলকাতা ও কাশ্মীরেও শ্যুট হয়েছে এই ছবির। এখন প্রশ্ন পরবর্তী সময়েও কি কাশ্মীরে নিজের ছবির কাজ করতে চান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট? আর সেকারণেই কি এই জম্মু-কাশ্মীরের গভর্নরের সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)