close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'জোর করে জাপটে ধরেন, নওয়াজ যৌন নেশাগ্রস্থ মানুষ', বিস্ফোরক অভিনেত্রী

পাল্টা মন্তব্য করেননি নওয়াজ 

Updated: Nov 10, 2018, 01:43 PM IST
'জোর করে জাপটে ধরেন, নওয়াজ যৌন নেশাগ্রস্থ মানুষ', বিস্ফোরক অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : বেশ জোরদারভাবেই ঝড়  শুরু করেছিলেন তনুশ্রী দত্ত। নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করে ঝড় তোলেন বলিউডে। তনুশ্রীর পর এবার একে একে বলিউডের একাধিক প্রযোজক, পরিচালক কিংবা নামি ব্যক্তির বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন অভিনেত্রীরা। সেই তালিকায় এবার যুক্ত হল প্রাক্তন মিস ইন্ডিয়া নিহারিকা সিং-এর নাম। আর নীহারিকা কার বিরুদ্ধে মুখ খুললেন জানেন?

আরও পড়ুন : শেষে সংসার 'ছাড়লেন' কনীনিকা? কী হল শেয়ার করলেন অভিনেত্রী নিজেই
রিপোর্টে প্রকাশ, প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রী নিহারিকা সিং এবার 'মি টু' ঝড় তুলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। তাঁর অভিযোগ, নওয়াজ একজন যৌন নেশাগ্রস্থ বিকৃতমনষ্ক মানুষ। কেন নিহারিকা এমন বললেন? জানা যাচ্ছে, সম্প্রতি নওয়াজ উদ্দিন সিদ্দিকির একটি বই প্রকাশিত হয়। যেখানে নিহারিকার প্রসঙ্গ উল্লেখ করেন তিনি। বলেন, নিহারিকার সঙ্গে তাঁর বেশ ভাল সম্পর্ক। নিজের বইতে নওয়াজ কেন নিহারিকার প্রসঙ্গ উল্লেখ করেছেন, তাঁর অনুমতি না নিয়ে, সে বিষয়ে প্রশ্ন তোলেন প্রাক্তন মিস ইন্ডিয়া। 
তিনি আরও অভিযোগ করেন, 'মিস লাভলি'-র শুটিংয়ের সময় নওয়াজের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। কিন্তু, বন্ধুত্বকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন নওয়াজ।

আরও পড়ুন : 'আমি তোমাকে চাই', লুকিয়েও পার পেলেন না! ধরা পড়েই গেলেন প্রিয়াঙ্কা?

শুধু তাই নয়, নওয়াজ নাকি জোর করে তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য জোর করেছেন বার বার। পাশাপাশি তাঁর সঙ্গে নওয়াজ শুধুমাত্র শারীরিক মিলনের জন্যই সম্পর্ক তৈরি করেছিলেন বলেও অভিযোগ করেন নিহারিকা।

তাঁর কথায়, বুদ্ধদেব দাসগুপ্তের সিনেমা 'আনওয়ার কা আজিব কিসসা'-র শুটিং চলাকালীন নওয়াজ একদিন তাঁকে ফোন করেন এবং জানান, অভিনেত্রীর বাড়ির কাছেই শুটিং করছেন তিনি। যা শুনে নিহারিকা নিজের বাড়িতে আমন্ত্রণ জানান নওয়াজকে। তাঁর সঙ্গে সকালের খাবারও খেয়ে যাওয়ার অনুরোধ করেন। নিহারিকার আমন্ত্রণ পেয়ে তড়িঘড়ি তাঁর বাড়িতে চলে যান নওয়াজ। কিন্তু, দরজা খোলার সঙ্গে সঙ্গে তিনি নাকি আচমকাই নিহারিকাকে জড়িয়ে ধরেন। বার বার চেষ্টা করেও ওই সময় নওয়াজের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারেননি বলেও দাবি করেন এই অভিনেত্রী। ওই সময় ঘটনাটিকে হালকাভাবে  নিলেও,পরে বুঝতে পারেন নওয়াজের আসল অভিসন্ধি। 

আরও পড়ুন : স্বামীর সামনেই এ কী করলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও
নিহারিকার সঙ্গে শুধুমাত্র যৌনতার জন্যই নওয়াজ সম্পর্ক স্থাপন করেছিলেন বলেও অভিযোগ করেন এই অভিনেত্রী। যদিও, নিহারিকার বিস্ফোরক অভিযোগ সামনে আসার পরও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও পাল্টা মন্তব্য করেননি নওয়াজ উদ্দিন সিদ্দিকি। নওয়াজের পাশাপাশি বলিউডের আরও বেশ কয়েকজন নামিদামি ব্যক্তির বিরুদ্ধে এবার তোপ দাগতে শুরু করেছেন নিহারিকা। 
প্রসঙ্গত, নওয়াজ উদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এর আগে অভিনেত্রী চিত্রাঙ্গদা সং-ও অভিযোগ করেন। নওয়াজের প্রাক্তন বান্ধবী সুনিতা রাজওয়ারও তাঁর বিরুদ্ধে ফুঁসে ওঠেন এক সময়।