পায়ের ট্যাটুতে মিয়ার ছবি, ভারতীয় ফ্যানের ভালোবাসার চোটে বিরক্ত Mia Khalifa!

ইতিমধ্যেই চল্লিশ লাখ নেটিজেন দেখে ফেলেছে সেই ট্যাটু তৈরির ভিডিয়ো। 

Updated By: Sep 7, 2021, 06:58 PM IST
পায়ের ট্যাটুতে মিয়ার ছবি, ভারতীয় ফ্যানের ভালোবাসার চোটে বিরক্ত Mia Khalifa!

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ফ্যানের ভালোবাসায় বিরক্ত মিয়া খালিফা (Mia Khalifa)। অনেকেই নিজের পছন্দের মানুষের নাম খোদাই করেন শরীরে। সেরকমই এবার মিয়া খালিফার ছবি নিজের শরীরে আঁকালেন তাঁর এক ফ্যান। সেই ট্যাটু ইনস্টাগ্রামে পোস্ট করেন ট্য়াটু আর্টিস্ট। 

ট্যাটু করে কারোর নাম শরীরে লেখানো মুখের কথা নয়। প্রথমত সূচ দিয়ে ট্যাটু করানো শারীরিকভাবে কষ্টকর আর দ্বিতীয়ত চাইলেও সেই ট্যাটু সহজে মুছে ফেলা যায় না। তাই কারোর নাম ট্যাটু করার অর্থ সেই মানুষটার প্রতি তাঁর ভালোবাসার চূড়ান্ত নিদর্শন। সেখানে কারোর ছবি ট্যাটু করার কথা ভাবাই অসম্ভব। কিন্তু সেই অসাধ্য সাধন করলেন পর্ণস্টার মিয়া খালিফার এক ফ্যান। মিয়ার একটি ছবি নিজের পায়ে ট্যাটু করান এক ফ্যান। ট্যাটু বানানোর সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন ট্যাটু আর্টিস্ট। মিয়াও সেই ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর ইনস্টা স্টোরিতে। কিন্তু ফ্যানের এহেন কাজে মোটেও খুশি নন তিনি। উল্টে বিরক্তই হয়েছেন তিনি। ইনস্টা স্টোরিতে লিখেছেন, ''এটা ভয়ানক।'' সঙ্গে বিরক্তির ইমোজি। মিয়ার সেই স্টোরি আবার শেয়ার করে ট্যাটু আর্টিস্ট ধন্যবাদ জানিয়েছেন তাঁকে। সঙ্গে জানিয়েছেন ইতিমধ্যেই সেই ভিডিয়ো দেখে ফেলেছেন প্রায় ৪০ লক্ষ নেটিজেন। 

আরও পড়ুন: Antim: মুখোমুখি সংঘাতে Salman Khan ও তাঁর বোন অর্পিতার স্বামী Aayush Sharma

তবে এটাই প্রথমবার নয়। এর আগেও মিয়ার ছবি শরীরে ট্যাটু বানিয়েছেন তাঁর ফ্যান। ২০১৮ সালে সেই ফ্যানকে মিয়া লিখেছিলেন, ''আমার ছবি ট্যাটু করাবেন না।'' অর্থাৎ বোঝাই যাচ্ছে তাঁর ছবি কেউ কষ্ট করে ট্যাটু করুক তা পছন্দ করেন না এই পর্ণস্টার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.