close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ফের একবার বিয়ে সারলেন মিলিন্দ সোমন

স্পেনে পৌঁছতেই বিয়েটা সেরে ফেললেন মিলিন্দ...

Updated: Jul 15, 2018, 07:41 PM IST
ফের একবার বিয়ে সারলেন মিলিন্দ সোমন

নিজস্ব প্রতিবেদন: গত ২২ এপ্রিল বয়সে ২৫ বছরের ছোট অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করেন মডেল, অভিনেতা মিলিন্দ সোমন। মুম্বইয় সংলগ্ন আলিবাগের বাংলোয় হয় বিয়ের অনুষ্ঠান। অসমীয়া ও মারাঠি দুই রীতি মেনেই বিয়ে করেন দুজনে। তবে সেই বিয়েপ দু'মাসও পার করেনি, এরই মধ্যে ফের একবার বিয়ে করে বসলেন মিলিন্দ।

কী চমকে গেলেন? 

পাত্রী কিন্তু নতুন কেউ নন। ফের একবার অঙ্কিতাকেই বিয়ে করলেন মিলিন্দ। আগেরবারের মতোই এই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। বিয়ের সেই মুহূর্তে মিলিন্দ ও অঙ্কিতা দুজনকেই খালি পায়ে দেখা যাচ্ছে। মিলিন্দের পরনে সাদা প্যান্ট ও নীল ব্লেজার। আর অঙ্কিতার পরনে সাদা গাউন ও মাথায় টিয়ারা।  বিয়ের এই মুহূর্তে তাঁদের একটি ঝরনার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আরও একটি ছবিতে দেখা যাচ্ছে মিলিন্দ তাঁর প্রেমিকা তথা স্ত্রী অঙ্কিতাকে কোলে তুলে নিয়েছেন। ছবিতে মিলিন্দ ও অঙ্কিতার সঙ্গে তাঁদের পরিবারের লোকজনকেও দেখা যাচ্ছে।

 

 

 

জানা যাচ্ছে এই বিয়ের জন্য পর্তুগাল থেকে স্পেন পর্যন্ত প্রায় ৩০০ কিলোমিটার পায়ে হেঁটে সান্তিয়াগো দে কম্পোস্তেলা পৌঁছেছেন তাঁরা। সেখানেই হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। প্রসঙ্গত, মডেল, অভিনেতার হওয়ার পাশাপাশি মিলিন্দ সোমন একজন অ্যাথলিটও বটে। তাই বারবার বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা ফিট। তিনি 'আয়রনম্যান' বলেও পরিচিত। মিলিন্দের ফিটনেসে অনুপ্রাণিত অঙ্কিতাও।

 

post shared by Milind Usha Soman (@milindrunning) on

 

 

এর আগে, মিলিন্দ-অঙ্কিতা গত ২২ এপ্রিল বিয়ের পর হাওয়াই দ্বীপে মধুচন্দ্রিমাও কাটিয়েছেন।