Drone উড়িয়ে মৌসুনি দ্বীপে শ্যুটিং, ভিডিয়ো পোস্ট করলেন Mimi Chakraborty

ফের একটা মিউজিক ভিডিয়োর শ্যুট করে ফেললেন মিমি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 20, 2020, 10:45 PM IST
Drone উড়িয়ে মৌসুনি দ্বীপে শ্যুটিং, ভিডিয়ো পোস্ট করলেন Mimi Chakraborty

নিজস্ব প্রতিবেদন : একাধারে তিনি সাংসদ, আবার একাধারে অভিনেত্রী, আবার তিনি প্রশিক্ষিত গায়িকা। সবকিছুই সুন্দরভাবে সামলাচ্ছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই নিজের গাওয়া গানে বেশ কয়েকটি মিউজিক অ্যালবাম প্রকাশ করেছেন মিমি। সম্প্রতি ফের একটা মিউজিক ভিডিয়োর শ্যুট করে ফেললেন মিমি(Mimi Chakraborty)। 

নতুন মিউজিক ভিডিয়ো শ্যুটিংয়ের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি।  কিন্তু এবার কোথায় শ্যুট করতে গিয়েছিলেন মিমি? জানা যাচ্ছে, এবার মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে মিমি গিয়েছিলেন মৌসুনি দ্বীপে (Mousuni Island)। যেখানে দ্বীপের মধ্যে শ্যুটিংয়ের ঠিক আগে লাল রঙের 'Long Tail' যুক্ত পোশাক পরে হেঁটে যেতে দেখা যাচ্ছে সাংসদ, অভিনেত্রী তথা গায়িকাকে। তাঁর ভিডিয়োটি কীভাবে শ্যুট করা হবে তা অন্যদের বোঝাতে ব্যস্ত ছিলেন মিমি। ভিডিয়োটি পোস্ট করে মিমি মজা করে লিখেছেন, ড্রোন (একধরনের ক্যামেরা, যেটা ওড়ে নির্দষ্ট শব্দ করে) যেটা কিনা আমার কাছে ট্রু ট্রু ট্রু ট্রু ট্রু....

আরও পড়ুন-Rocky Jaiswal তাঁর বয়ফ্রেন্ড, জানার পর কী বলেছিলেন Hina Khan-এর বাবা-মা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

জানা যাচ্ছে, এবার মিমির গলায় শোনা যাবে একটি রবীন্দ্রসঙ্গীত। সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করে মিমি (Mimi Chakraborty) লিখেছিলেন, ''আপনারা কি অনুমান করতে পারেন যে আমরা কোথায় যাচ্ছি??? ৫ টি সঠিক উত্তর থেকে একজনকে আমি পাল্টা উত্তর দেব এবং আমার ইনস্টাগ্রাম স্টোরিতে ট্যাগ করা হবে।'' ইনস্টাগ্রামে বেশকয়েকজন অনুরাগীর কমেন্টের উত্তরও দিয়েছেন মিমি। অনকেই উত্তরে মৌসুনি দ্বীপের কথা লিখেছেন।

আরও পড়ুন-সদ্য গাড়ি কিনেছেন, Oindrila Sen-কে বিয়ের আগে নতুন বাড়িও কিনে ফেললেন Ankush

প্রসঙ্গত, এর আগেও একটি রবীন্দ্রসঙ্গীতের মিউজিক ভিডিয়ো প্রকাশ করেছিলেন মিমি। যেখানে মিমির গলায় শোনা গিয়েছিল মিমির গলায় 'আমার পরান যাহা চায়' গানটি। লকডাউনের ঠিক পরপর COVID-19-এর বিধিনিষেধ মেনে রাজারহাটে শ্যুট করেছিলেন মিমি (Mimi Chakraborty)। আর এবারও তিনি কোভিড নিয়ম বিধি মেনেই শ্যুট করলেন।

আরও পড়ুন-পরিবার থেকে দূরে এই বিলাসবহুল বাগানবাড়িতে থাকেন Dharmendra

.