বলিউডে মাদক শুধু মহিলারাই নেন, পুরুষরা ধোয়া তুলসি পাাতা? খোঁচা দিয়ে টুইট মিমির!

বলিউডের মাদকপার্টির ভাইরাল হওয়া ভিডিয়োতে শুধু অভিনেত্রীদেরই নয়, দেখা গিয়েছিল অভিনেতাদেরও। অথচ, জিজ্ঞাসাবাদের জন্য শুধু অভিনেত্রীদের ডেকেছে NCB।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 24, 2020, 08:56 PM IST
বলিউডে মাদক শুধু মহিলারাই নেন, পুরুষরা ধোয়া তুলসি পাাতা? খোঁচা দিয়ে টুইট মিমির!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের মাদকপার্টির ভাইরাল হওয়া ভিডিয়োতে শুধু অভিনেত্রীদেরই নয়, দেখা গিয়েছিল অভিনেতাদেরও। অথচ, মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শুধু অভিনেত্রীদের ডেকেছে NCB। আর তা নিয়েই এবার প্রশ্ন তুলে 'খোঁচা' দিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বৃহস্পতিবার, মিমি চক্রবর্তী টুইটে লেখেন, ''পিতৃতন্ত্রের অধিকারী বলিউডের মহিলারা হাশ, সহ বিভিন্ন নিষিদ্ধ মাদক নেন। আর পুরুষরা একেবারেই স্বচ্ছ, তাঁদের কোনও দোষ নেই। তাঁরা শুধু তাঁদের সহধর্মীনিদের জন্য চোখে জল নিয়ে, হাত জোর করে প্রার্থনা করেন। ভগবান ওদের রক্ষা করো।''

মিমির এই টুইট যে বেশ শ্লেষপূর্ণ, তা পড়লেই বেশ বোঝা যায়। টুইটের মাধ্যমে সাংসদ, অভিনেত্রী যা বলতে চেয়েছেন, তা খানিকটা এইরকম। যে, বলিউডে শুধু মহিলারা মাদক নেন, আর পুরুষরা ধোয়া তুলসি পাতা?

আরও পড়ুন-'ছোট্ট টিপ, হালকা লিপস্টিক' নয়, মাস্ক ঢাকা মুখে চোখের মেকআপেই নজর কাড়তে চান তুহিনা

প্রসঙ্গত, মাদককাণ্ডে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান,  সিমন খাম্বাটা, করিশ্মা প্রকাশ সহ একাধিক বলি অভিনেত্রীর নাম উঠে এসেছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠিয়েছে NCB। যদিও এখনও পর্যন্ত কোনও অভিনেতার নাম মাদকমামলায় জড়ায় নেই। অথছ বি-টাউনে করণ জোহরের বাড়ির যে পার্টি ঘিরে প্রশ্ন উঠেছিল, তাতে রণবীর কাপুর, শাহিক কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, অয়ন মুখোপাধ্যায়, বরুণ ধাওয়ান সহ অনেক পুরুষ তারকাকেও দেখা গিয়েছিল।  বি-টাউনের বর্তমান পরিস্থিতির উপর নজর রেখে নিজের মত প্রকাশ করেছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

এদিকে মাদককাণ্ডে NCB-র সমন পাওয়ার পর ইতিমধ্যেই গোয়া থেকে বৃহস্পতিবারই মুম্বই ফিরছেন দীপিকা পাড়ুকোন। তাঁর সঙ্গে রণবীর সিং সহ রয়েছেন আরও ৪জন। নজর এড়াতে চাটার্ড ফ্লাইটে তাঁরা ফিরছেন বলে জানা গিয়েছে। অন্যদিকে মা অমৃতা সিংয়ের সঙ্গে এদিনই বিকেলে গোয়া থেকে মুম্বই ফেরেন সারা আলি খান। ২৬ সেপ্টেম্বর এনসিবির অফিসে হাজিরা দিতে হবে তাঁকে। 

আরও পড়ুন-''মুসলিম হয়েও পুজো নিয়ে পোস্ট!'' মৌলবাদীদের কটাক্ষের জবাব দিলেন মীর

.