Mimi Chakraborty: নির্বাচনে পাননি টিকিট, বাংলাদেশে নয়া জার্নি শুরু মিমির...

Mimi-Shakib: জল্পনা ছিল যে হুগলি কেন্দ্র থেকে ফের নির্বাচনে লড়তে পারেন তিনি। তবে রবিবার প্রকাশিত হয় তৃণমূলের প্রার্থী তালিকায় নাম নেই মিমির। এবার বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে পর্দায় আসছেন মিমি চক্রবর্তী। 

Updated By: Mar 11, 2024, 01:56 PM IST
Mimi Chakraborty: নির্বাচনে পাননি টিকিট, বাংলাদেশে নয়া জার্নি শুরু মিমির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক কেরিয়ার নিয়ে খবরের শিরোনামে আছেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। প্রথমে সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন অভিনেত্রী। এরপরেই তাঁকে নিয়ে শুরু হয় জল্পনা। জল্পনা ছিল যে হুগলি কেন্দ্র থেকে ফের নির্বাচনে লড়তে পারেন তিনি। তবে রবিবার প্রকাশিত হয় তৃণমূলের প্রার্থী তালিকা। সেখান থেকেই জানা যায় যে হুগলি কেন্দ্র থেকে ভোটে দাঁড়াচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তালিকায় নাম নেই মিমি চক্রবর্তীর। প্রার্থী তালিকা ঘোষণার পরেই ঘোষিত হল মিমির নয়া ছবির।  

আরও পড়ুন- John Cena| Oscars 2024: ৫০ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি, উলঙ্গ হয়ে অস্কারের মঞ্চে জন সিনা, কিন্তু কেন?

এবার বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে পর্দায় আসছেন মিমি চক্রবর্তী। তবে তিনি একা নন, এই ছবির আরেক নায়িকা ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা। গত বছর জানানো হয় যে রায়হান রাফির আসন্ন ‘তুফান’ ছবিতে দেখা যাবে শাকিব খানকে। নায়ক নিশ্চিত হলেও এতদিন অপেক্ষা ছিলো নায়িকার সংবাদের। অবশেষে তুফান টিম নিশ্চিত করল নাবিলা ও মিমি হচ্ছেন শাকিবের নায়িকা।

সুড়ঙ্গ খ্যাত পরিচালক রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ প্রযোজনা করছে যৌথভাবে এসভিএফ, আলফা আই ও চরকি, দুই দেশের যৌথ প্রযোজনা। চরকির কাছে মিমি চক্রবর্তী বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়।কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে।সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।’

আরও পড়ুন- Sayantika Banerjee: লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ায় অসন্তুষ্ট! তৃণমূলের রাজ্য সম্পাদক পদ থেকে ইস্তফা সায়ন্তিকার

অন্যদিকে ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকের মনে দাগ কেটে ছিলেন নাবিলা। এই সিনেমার দীর্ঘ বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন। এ ব্যাপারে নাবিলা বলেন, ‘এক রকমের আনন্দ তো কাজ করছেই।সেই সাথে এতো দিন পর বড় পর্দায় ফেরার একটা উত্তেজনাও আছে। এখন শুটিং শেষ করে দর্শক পর্যন্ত পৌঁছানোর প্রক্রিয়া ভালোভাবে শেষ হলে তবেই আমরা সার্থক।’

এ ব্যাপারে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের মন্তব্য প্রায় একই। এসভিএফ-এর ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি, আলফা-আই স্টুডিওজ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল এবং চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি তারা বেশ আনন্দিত সিনেমার মুখ্য দুই নারী চরিত্র নিয়ে।তাদের ভাষ্য, মিমি দুই বাংলাতেই পরিচিত মুখ। সেই সাথে নাবিলার জন্যেও অন্যরকম ভালোবাসা দর্শকের রয়েছে। বড় পর্দায় শাকিব খানের সাথে নতুন এই দুই নায়িকা দুই বাংলার দর্শকের মধ্যে ঝড় তুলবে বলে তাঁদের আশা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.