Mimi Chakraborty: নয়া ইনিংস শুরু মিমি চক্রবর্তীর...

Mimi Chakraborty: জল্পনা যে প্রসেনজিতের সঙ্গে বলিউডের কোনও প্রজেক্টে দেখা যেতে পারে তাঁকে। বিক্রমাদিত্য মোতওয়ানির আগামী ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তাঁর সঙ্গে রয়েছেন অদিতি সিং হায়দারি। সেই সিরিজেই কী দেখা যাবে মিমিকে?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 7, 2022, 05:03 PM IST
Mimi Chakraborty: নয়া ইনিংস শুরু মিমি চক্রবর্তীর...

Mimi Chakraborty, Hindi OTT, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমা থেকে রাজনীতি, যখন যেখানে পা রেখেছেন সেখানেই সফলতা পেয়েছেন মিমি চক্রবর্তী। এবছর মুক্তি পেয়েছিল তাঁর ছবি ‘মিনি’। মুক্তির অপেক্ষায় রয়েছে অরিন্দম শীলের পরিচালনায় নতুন ছবি ‘খেলা যখন’। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে ওটিটিতে পা রাখতে চলেছেন নায়িকা। এবার সেই জল্পনার পিছনের সত্যিটা জানালেন মিমি নিজেই। স্বস্তিকা মুখোপাধ্যায়, রাইমা সেন, পাওলি দাম থেকে শুরু করে পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় হিন্দি ওটিটিতে চুটিয়ে কাজ করছেন টলিউডের তারকারা। এবার কি সেই তালিকায় নয়া নাম মিমি চক্রবর্তী।

আরও পড়ুন-Rituparna Sengupta Birthday: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছার ঢল, কেমন কাটছে নায়িকার বিশেষ দিন?

এবছর ৬৭ তম ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে প্রসেনজিতের সঙ্গে রেড কার্পেটে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তীকে। তখন থেকেই শোনা গিয়েছিল জল্পনা যে প্রসেনজিতের সঙ্গে বলিউডের কোনও প্রজেক্টে দেখা যেতে পারে তাঁকে। বিক্রমাদিত্য মোতওয়ানির আগামী ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তাঁর সঙ্গে রয়েছেন অদিতি সিং হায়দারি। সেই সিরিজেই কী দেখা যাবে মিমিকে?  অভিনেত্রী জানান যে, হিন্দি ওটিটিতে ডেবিউ করতে চলেছেন তিনি। খুব শীঘ্রই শুরু হতে চলেছে শ্যুটিং। কিন্তু কনট্রাক্টে থাকার কারণে এখনই এই বিষয়ে কথা বলতে পারবেন না তিনি।

জুন মাসেই ওটিটিতে ডেবিউ করেছেন আবীর চট্টোপাধ্যায়। অবরোধ সিজন ২-এ দর্শকের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা। কিছুদিন আগেই মুক্তি পেয়ে স্বস্তিকা মুখোপাধ্যায় ক্রিমিনাল জাস্টিস সিজন ৩, পাওলি দামের ওয়েব সিরিজ ‘কর্মযুদ্ধ’। এবার ওটিটিতে দেখা যাবে মিমিকেও। সম্প্রতি শোনা যায় যে, ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখা যেতে পারে ওটিটিতে। বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে ইতিমধ্যে কথাও বলেছেন অভিনেত্রী। আগামী বছর শ্যুটিং শুরু করবেন নায়িকা।

আরও পড়ুন-Aindrila Sharma: এখনও ভেন্টিলেশনে কিন্তু তার মাঝেই সামান্য স্বস্তি, কেমন আছেন ঐন্দ্রিলা?

তবে সম্প্রতি নুসরত জানান যে গত একবছরে ছেলের জন্য তিনটি হিন্দি ওটিটির অফার ফিরিয়ে দিয়েছেন। কারণ তার কারণে দীর্ঘ সময় বাইরে থাকতে হত নায়িকাকে। কিন্তু এখন নতুন প্রজেক্টের জন্য তৈরি তিনি। যদি সত্যিই কোনও চরিত্র বা গল্প পছন্দ হয় তাহলে ওটিটিতে ডেবিউ করবেন বলে জানান নুসরত। এরই মাঝে জোর গুঞ্জন হিন্দি ওটিটিটে ডেবিউ করতে পারেন দেব। যদিও সে কথা অস্বীকারই করেছেন তিনি। তাঁর মতে ওটিটি একটা নতুন মিডিয়াম। সেটি আস্তে আস্তে উন্নত হচ্ছে। তিনি ভালো গল্পের অপেক্ষায় আছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.