'খেলা যখন' ছবির চিত্রনাট্য হাতে এসেছে Mimiর, তবে তাতে মন দিয়েছে অন্য কেউ

অরিন্দম শীলের এই ছবিতে উর্মির চরিত্রে অভিনয় করবেন মিমি, জুটি বাঁধবেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 2, 2021, 03:38 PM IST
'খেলা যখন' ছবির চিত্রনাট্য হাতে এসেছে Mimiর, তবে তাতে মন দিয়েছে অন্য কেউ

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে মানসিক ও শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তা কাটিয়ে উঠেছেন, এবার কাজে ফেরার পালা। অরিন্দম শীল পরিচালিত 'খেলা যখন' ছবির মুখ্য চরিত্রে তিনি। শীঘ্রই শুরু হবে শুটিং আর তা নিয়েই ব্যস্ত অভিনেতা।

আরও পড়ুন: Raj Kundra Porn Case: জেল হেফাজতেই থাকবেন Raj Kundra, জামিনের শুনানি ৭ অগাস্ট পর্যন্ত মুলতুবি হল

চিত্রানাট্য পৌঁছেছে মিমির (Mimi Chakraborty) কাছে। তাতেই চোখ বুলিয়ে নিচ্ছিলেন। একটু বেখেয়াল হতেই এ কী কাণ্ড! তাঁর আদরের ম্যাক্স (পোষ্য) সেই চিত্রনাট্যে মাথা রেখে শান্তির ঘুম দিয়েছেন। কী আর করা যাবে, এই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি না করে কি আর থাকা যায়। ছবি তুলে তা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন অভিনেতা। পোষ্যদের সঙ্গে সময় কাটাতে বড্ড ভালবাসেন মিমি। সারাদিনই জুনিয়র চিকু এবং ম্যাক্সের বিভিন্ন কীর্তি তুলে ধরেন সামাজিক মাধ্যমে। লেখেন 'শুভ শুভ রাত্রি'।

'খেলা যখন' ছবিতে তাঁর চরিত্রের নাম উর্মি। ছবির সংলাপ ও চিত্রানাট্য লিখেছেন অরিন্দম শীল (Arindam Sil) এবং অরিজিৎ বিশ্বাস। এই ছবিতে ফের দেখা যাবে 'গানের ওপারে' ধারাবাহিকের জনপ্রিয় জুটি গোরা ও পুপেকে। অর্থাৎ 'বাপি বাড়ি যা', 'ক্রিস-ক্রসে'র পর অর্জুন চক্রবর্তীর (Arjun Chakrabarty) সঙ্গে ফের জুটি বাঁধবেন মিমি। ছবি নিয়ে উচ্ছ্বসিত মিমি (Mimi Chakraborty)। মিমিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.