Mithai: মিঠাইকে ধরে নিয়ে গেল গুন্ডারা, তাঁকে উদ্ধার করতে পারবেন তো উচ্ছেবাবু?

মিঠাইকে নিয়ে চিন্তায় পরিবার, শুটিং হল সোমবার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 23, 2021, 10:55 PM IST
Mithai: মিঠাইকে ধরে নিয়ে গেল গুন্ডারা, তাঁকে উদ্ধার করতে পারবেন তো উচ্ছেবাবু?

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিপাড়া জুড়ে এখন শুধুই মিষ্টতা। সিরিয়ালের দর্শকদের কাছে সবেচেয়ে জনপ্রিয় ধারাবাহিক এখন মিঠাই (Mithai)। এখন সকলের বাড়ির মেয়ে হয়ে উঠেছে মিঠাই। আর জনপ্রিয়তার নিরিখেও এখন সব বাংলা সিরিয়ালকেই পিছনে ফেলে গিয়েছে এই ধারাবাহিকের জমজমাট কাহিনি।

আরও পড়ুন:Srabanti Chatterjee: ‘কিগো, তোমার প্যান্ট কোথায়?’, ইনস্টাগ্রামে অশ্লীল ভাষায় তীব্র আক্রমণ নায়িকাকে

এবার মিঠাইয়ের মহা বিপদ। একদল গুণ্ডা এসে কিডন্যাপ করে নিয়ে গিয়েছে তাঁকে। আর তাঁকে বাঁচাতে মাঠে নেমেছেন উচ্ছেবাবু। অবশেষে মিঠাইকে উদ্ধার করেন নায়ক, আর কাছের মানুষকে দেখে কান্নায় ভেঙে পড়েন মিঠাই। হ্যাঁ ঠিকই ধরেছেন খুব শিগগির এক পর্বে এমনটাই দেখা যাবে। অবশেষে মিঠাইকে নিয়ে বাড়ি ফেরেন সিদ্ধার্থ। আর তাঁকে পেয়ে পরিবারের সকলে স্বস্তির নিশ্বাস ফেলে। 

কারণ মিঠাই মানেই তো দুষ্টু-মিষ্টি ব্যবহার। মিঠাই-এর এই চরিত্রের জন্য-ই মোদক পরিবারেরও বেশ নাম হয়েছে। স্বামী উচ্ছ্বেবাবুর মন গলানোর দায়িত্ব নিয়েছিল মিঠাই। যদিও, মিঠাই-এর উচ্ছেবাবুর এখন আস্তে আস্তে মনে ধরেছে তাঁর এই দুষ্টু-মিষ্টি স্ত্রীকে। মিঠাই-উচ্ছেবাবু ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu) -আদৃতের (Adrit Roy) এই রসায়ন দেখার অপেক্ষায় এখন বসে থাকেন সিরিয়ালপ্রেমী দর্শকরা। এই ধারাবাহিক নিজের জায়গা ধরে রেখেছে বেশ কয়েক মাস ধরে, তাই এই ধারাবাহিকের জনপ্রিয়তায় ভাগ বসানো কার্যত কঠিন, এমনটাই মত টেলিপাড়ার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.