Srabanti Chatterjee: ‘কিগো, তোমার প্যান্ট কোথায়?’, ইনস্টাগ্রামে অশ্লীল ভাষায় তীব্র আক্রমণ নায়িকাকে

শার্ট ড্রেস পরে ট্রোলের মুখে নায়িকা 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 23, 2021, 09:52 PM IST
Srabanti Chatterjee: ‘কিগো, তোমার প্যান্ট কোথায়?’, ইনস্টাগ্রামে অশ্লীল ভাষায় তীব্র আক্রমণ নায়িকাকে

নিজস্ব প্রতিবেদন: মলদ্বীপে ছেলে অভিমন্য়ু ও তাঁর গার্লফ্রেন্ড দামিনীকে নিয়ে একান্তে ছুটি কাটাচ্ছেন নায়িকা (Srabanti Chatterjee)। চুটিয়ে উপভোগ করছেন ছুটি। সমুদ্রের ধারে দাঁড়িয়ে মকটেল হাতে পোজ দিয়েছেন শ্রাবন্তী। তাঁর পরনে সাদা পাতলা লম্বা ঝুলের শার্ট। পাতলা শার্টের উপর দিয়ে লক্ষ করা যাচ্ছে তাঁর নীল রঙের বিকিনি।

আরও পড়ুন:বিতর্কের মাঝেই মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন Srabanti Chatterjee, তাঁর ফটোশুট করলেন কে?

তিনি বিতর্কের রানি। সবসময় চর্চায় থাকেন নায়িকা। নারী সাহসী পোশাক পরলেই তা নিয়ে কটাক্ষ শুরু হয়, নায়িকাকে নিয়েও বিভিন্ন মন্তব্য করা হয়। তাঁর পোশাক নিয়ে কটাক্ষ করতে পিছ পা হন না কেউ। এক নেটিজেন তাঁর এই ছবি দেখে না পেরে আর লিখেই দিলেন ‘কি গো, তোমার প্যান্ট কোথায়?’ কেউ কেউ আবার তাঁর রূপের ছটায় মুগ্ধ হয়ে একটু খোঁচা দিয়ে লিখলেন ‘সেক্সি, তুমি অপূর্ব সুন্দরী। কিন্তু পোশাকটা ফিট করেনি।’ অশ্লীল ভাষায় কটুক্তিও করতে ছাড়েন নি নেটিজেনরা। 

অনুরাগীরা আবার অনেকেই ভালবাসার চিহ্ণ এঁকেছেন কমেন্ট সেকশেনে। ‘বিউটিফুল মলদ্বীপ, বিউটিফুল ইউ’ লিখে লভ ইমোজি দিয়েছেন তাঁরাও। যদিও শ্রাবন্তী এই সব কিছুতে স্পিকটি নট। তিনি ট্রোলারদের পাত্তা দেন না। ইতিবাচক জীবনে বিশ্বাসী। মুহূর্তে বাঁচেন তিনি। এই মুহূর্তটা বেঁচে নিতে চান, উপভোগ করতে চান বাকি কে কী বলল তাতে থোড়াই কেয়ার। জীবনটা তো একটাই। তাই এই সব নেগেটিভ কমেন্টের তোয়াক্কা না করেই মলদ্বীপে ফাটাফাটি মেজাজে সময় কাটাচ্ছেন নায়িকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.