Mithila on Shakib Al Hasan: 'আর যাই হোক, উনি খুনি নন', সাকিবের বিরুদ্ধে খুনের মামলায় সরব মিথিলা...

Mithila on Shakib Al Hasan: ছাত্র আন্দোলনের সময় থেকেই বাংলাদেশ ছাড়া ক্রিকেট দুনিয়ায় বাংলাদেশের আইকন সাকিব আল হাসান । কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসানের বিচ্ছেদের খবর। এবার তাঁর বিরুদ্ধে খুনের মামলা। এই মামলার খবর প্রকাশিত হওয়ার পরই বিস্ময় প্রকাশ করেছেন বাংলাদেশের অভিনেত্রী মিথিলা। 

Updated By: Aug 23, 2024, 06:01 PM IST
Mithila on Shakib Al Hasan: 'আর যাই হোক, উনি খুনি নন', সাকিবের বিরুদ্ধে খুনের মামলায় সরব মিথিলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই সময়ে পাকিস্তানে বাংলাদেশের হয়ে ক্রিকেট খেলতে গিয়েছেন সাকিব আল হাসান(Shakib Al Hasan)। যখন বাইশ গজে দেশের সম্মান বাঁচাতে ব্যস্ত ক্রিকেটার, ঠিক তখনই তাঁর বিরুদ্ধে উঠল হত্যার অভিযোগ। বৈষম্যবিরোধী আন্দোলনের সময়ে কোথাও দেখা যায়নি জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানকে। এ নিয়ে তার ভক্ত-অনুরাগীদের ক্ষোভের শেষ নেই। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে খুনের মামলা।  সেই মামলার খবর প্রকাশিত হওয়ার পরই বিস্ময় প্রকাশ করেছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা।

আরও পড়ুন- Actor's Death: ফের দুঃসংবাদ সিনে দুনিয়ায়, মাত্র ৩৭-এ প্রয়াত অভিনেতা নির্মল...

শুক্রবার নিজের ফেসবুকে সাকিব আল হাসানের একটি ছবি পোস্ট করে একটি পোস্ট করেন অভিনেত্রী। সেখানেই দুঃখ প্রকাশ করেন তিনি। তানজিয়া জামান মিথিলা লেখেন, ‘এ ধরনের অভিযোগের মাধ্যমে তারা বিশ্বাসযোগ্যতা হারাবে এবং অবশ্যই জনগণের কাছে আমাদের ন্যায়বিচারের পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলবে। এ ধরনের গ্রেপ্তার দিয়ে কী বোঝানো হচ্ছে? শাহ আলমের মতো বড় অপরাধীরা এখনো মুক্ত। আর যা–ই করুক না কেন, সাকিব খুনি নয়। তার বড় বড় অর্জনের কথা কীভাবে ভুলে যাবেন? বিশ্বদরবারে সে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। আমরা যদি আমাদের মেধাবীদের মূল্যায়ন না করি, তবে তা আমাদের জন্য দুঃখজনক। সত্যি সাকিবের জন্য খারাপ লাগছে।’তবে এই পোস্ট করার কিছু সময় পরই ডিলিট করে দিয়েছেন মিথিলা। 

আরও পড়ুন- Ferdous Ahmed | Shakib Al Hasan: এবার কাঠগড়ায় ফেরদৌস-সাকিব, বাংলাদেশের ২ 'আইকন'-এর বিরুদ্ধে দায়ের খুনের মামলা...

প্রসঙ্গত, কোটা সংস্কার আন্দোলন ও পরে সরকার পতনের দাবিতে সংঘর্ষ চলাকালে ৫ আগস্ট পোশাক কারখানার কর্মী রুবেল গুলিবিদ্ধ হন। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই হত্যা মামলার নির্দেশদাতা হিসেবে এই মামলা করা হয়েছে সাকিব ও ফেরদৌসের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার নিহত রুবেলের বাবা রফিকুল ইসলাম এই মামলাটি করেছেন। তবে এই মামলা শুধু তাঁদের বিরুদ্ধেই নয়। প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রাক্তন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ১৫৬ জনকে আসামি সাব্যস্ত করা হয়েছে। এতে অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.