Dev | Mithun Chakraborty: ফের বাবা-ছেলের ভূমিকায় মিঠুন-দেব! প্রথমবার সুপারস্টারের সঙ্গে জুটিতে বাংলাদেশের ফারিন...

Dev-Tasnia Farin: বাংলাদেশের নাটকের জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিন। ‘কারাগার’ এবং ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিল।  এবার দেবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী। 

Updated By: Aug 3, 2024, 08:34 PM IST
Dev | Mithun Chakraborty: ফের বাবা-ছেলের ভূমিকায় মিঠুন-দেব! প্রথমবার সুপারস্টারের সঙ্গে জুটিতে বাংলাদেশের ফারিন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'টনিক', 'প্রজাপতি', 'প্রধান' হ্যাটট্রিক আগেই করে ফেলেছেন প্রযোজক অতনু রায়চৌধুরী, পরিচালক অভিজিত্‍ সেন (Avijit Sen) ও সুপারস্টার দেব (Dev)। এবার চতুর্থ ছবির ঘোষণা করে দিলেন তাঁরা। আবারও এই ছবিতে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবকে। এই প্রথমবার দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন (Tasnia Farin)। 

বাংলাদেশের নাটকের জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিন। ‘কারাগার’ এবং ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিল। এপার বাংলায় অতনু ঘোষের ছবি ‘আরও এক পৃথিবী’তেও অভিনয় করেছিলেন তাসনিয়া। সেই ছবি নিয়ে আলোচনাও কম হয়নি। সেই সিনেমা জন্য তাসনিয়া ফারিণ সেরা নবাগত অভিনেত্রী হিসাবে ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন অভিনেত্রী। এবার ফের টলিউডে ফারিন। 

আরও পড়ুন- Aditya-Anusha: প্রেমের গুঞ্জনে মান্যতা! আদিত্যর সঙ্গে ইউরোপ ট্যুরে অনুষা...

‘টনিক, ‘প্রজাপতি’, ‘প্রধান’-এর পর দেব-অভিজিত্‍-অতনুর আগামী ছবি ‘প্রতীক্ষা’। জানা যে বাকিগুলোর মতো ‘প্রতীক্ষা’ও পারিবারিক ছবি। ‘প্রজাপতি’র পর এই ছবিতে ফের বাবা-ছেলের ভূমিকায় থাকবেন মিঠুন চক্রবর্তী এবং দেব। জানা যায় যে এই ছবিতে তাঁরা বাবা-ছেলে হলেও ছবির প্রেক্ষাপট, পরিস্থিতি সবটাই আলাদা।

পরিচালক অভিজিতের কথায়, ‘তাসনিয়াকে অতনু রায়চৌধুরীই নির্বাচন করেছেন। আমারও খুব ভাল লাগে তার অভিনয়। দেবের সঙ্গে জুটি হিসেবে আমরা নতুন কাউকে চাইছিলাম।’ যদিও ছবির কাহিনি সম্পর্কে এখনই কথা বলতে চান না ছবির পরিচালক। তবে ছবির নামের মধ্যেই কাহিনির নির্যাস লুকিয়ে, এটুকুই বোঝা গেল। 

আরও পড়ুন- Balagarh Flood: বৃষ্টিতে বানভাসি বলাগড়, খোলা আকাশের নীচে গবাদি পশু নিয়ে আশ্রয়, গৃহহীন শতাধিক...

জানা যায়, এই ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। সেই মতো প্রসেনজিতের সঙ্গে কথাবার্তাও এগিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত মিঠুন ও দেবের পরীক্ষিত ম্যাজিকেই আস্থা রেখেছেন নির্মাতারা। জানা যায় ছবির গল্প চূড়ান্ত। এখনও চিত্রনাট্য নিয়ে কাজ করছেন তারা। ‘প্রতীক্ষা’র চিত্রনাট্য লিখছেন শুভদীপ দাস। ‘প্রতীক্ষা’র শুটিং শুরু হবে নভেম্বর মাসে। ছবির সিংহভাগ শুটিং হবে লন্ডনে। কলকাতাতেও কিছু অংশের শুট হবে। তবে এবছর নয়, পরের বছর মুক্তি পাবে এই ছবি। 

প্রজাপতি রিলিজের সময়ে দেবের ছবিতে মিঠুন চক্রবর্তীর উপস্থিতি নিয়ে কম জলঘোলা হয়নি। সেই সময় দুই স্টারের রাজনৈতিক পরিচয় থেকে বিতর্ক তৈরি হয়। সেই বিতর্কে দায়িত্ব নিয়ে ইতি টানেন দেব। এরপর দর্শক সিনেমাহলে জবাব দেয় সব বিতর্কে। ব্লকবাস্টার হয়েছিল সেই ছবি। এবার ফের প্রতীক্ষায় ফিরছে দেব-মিঠুন জুটি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.