close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

স্ত্রী উদিতা গোস্বামীর জন্মদিনে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন মোহিত সুরি

মাতৃত্বের হাত ধরে ফের প্রকাশ্যে প্রাক্তন নায়িকা উদিতা গোস্বামী।

Updated: Feb 10, 2019, 07:22 PM IST
স্ত্রী উদিতা গোস্বামীর জন্মদিনে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন মোহিত সুরি

নিজস্ব প্রতিবেদন: মাতৃত্বের হাত ধরে ফের প্রকাশ্যে প্রাক্তন নায়িকা উদিতা গোস্বামী।

একটা সময় তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম ছিল না। বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ হয়েছিল জ়হের ছবির হাত ধরে। তারপর শুরু পথ চলা। একাধিক ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কখনও ইমরান হাসমি তো কখনও আবার অন্য কোনও তারকার বিপরীতে। ভাবছেন কার কথা বলছি? তাহলে খোলসা করা যাক, ইনি হলেন উদিতা গোস্বামী। আপাতত তিনি মাতৃত্বের আনন্দ উপভোগ করছেন। রিল লাইফ ছেড়ে আপাতত তিনি ব্যস্ত রিয়েল লাইফ নিয়ে। গত ২১ নভেম্বরে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন উদিতা। খুদের নাম কর্ম। আর তাঁকে নিয়েই এখন দিন কাটছে বলেই জানিয়েছেন নায়িকা।

এর আগে বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন উদিতা গোস্বামী। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন " এই কারণটি আমায় ব্যস্ত রেখেছিল এবং কাজে ফিরতে পারিনি আমি"।

আরও পড়ুন-বীরেন্দ্রকৃষ্ণ-উত্তমকুমার বিতর্ক উস্কে দিল 'মহালয়া', ঠিক কী ঘটেছিল তাঁদের মধ্যে? দেখুন...

এদিকে গত ৯ ফেব্রুয়ারি জন্মদিন কাটিয়েছেন নায়িকা। হাফ গার্লফ্রেন্ডের পরিচালক মোহিত সুরি, স্ত্রী উদিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্যোশাল সাইটে। একটি ফ্যামিলি ফোটো শেয়ার করে লিখেছেন ভালবাসার কথাও।

আরও পড়ুন-সরকার বিরোধী মন্তব্য করতেই থামানো হল অভিনেতা অমল পালেকরকে

আরও পড়ুন- মা নীতু সিংয়ের জন্যই রণবীর এই রকম, এবার প্রকাশ্যে মুখ খুললেন আলিয়া

২০০৫ সাল থেকেই একে ওপরের সঙ্গে রয়েছেন উদিতা এবং মোহিত। জ়হের ছবির হাত ধরেই আলাপ দম্পতির। এরপর ২০১৩-তে জুহুতে একটি ইসকন মন্দিরে গাঁটছড়া বাঁধেন তাঁরা। একটি সাক্ষাৎকারে প্রেমের প্রসঙ্গে কথা বলতে গিয়ে মোহিত যা বলেন তার সারমর্ম কিছুটা এই রকম, "সত্যি কথা বলতে, এসব বিয়ের মধ্যে আমি নেই। তবে আমি আর উদিতা ৯ বছর ধরে একে অপরকে চিনি। বিয়ের কোনও আড়ম্বর অনুষ্ঠান ছাড়াই আমরা বিবাহিত।"

অন্যদিকে মোহিতের কথা বলতে গিয়ে উদিতা বলেন মোহিত যেমন একজন ভীষণ ভাল স্বামী তেমন একজন আদর্শ বাবাও। পাশাপাশি মোহিতের কথায় "আমি একেবারেই নিজের মতো করে বেড়ে উঠেছি, আমি যেমন সেভাবে আমাকে মেনে নেওয়া, নয় বছর ধরে সহ্য করে এবং সঙ্গে থাকা মোটেও মুখের কথা নয়। আমার সৌভাগ্য আমি উদিতাকে পেয়েছি। ও জানে কিভাবে আমায় নিয়ে চলতে হবে।" সব মিলিয়ে বলার অপেক্ষা রাখে না দুই সন্তানকে সঙ্গে নিয়ে এক দারুণ দাম্পত্য কাটাচ্ছেন তাঁরা। 

আরও পড়ুন-আরও পড়ুন-সরস্বতী পুজোর সেলিব্রেশনে ঋতুপর্ণা, কোয়েল, সোহমরা, দেখুন ছবি