ফের 'আবার বসন্ত বিলাপ' এর হাত ধরে বাংলা ছবিতে ফিরছেন মুনমুন সেন

এই ছবি ১৯৭৩ সালে মুক্তি পাওয়া অপর্ণা সেন ও সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'বসন্ত বিলাপ' ছবির সিক্যুয়াল নয়। ছবির গল্প একটি প্রকাশনী সংস্থাকে নিয়ে বলে জানিয়েছেন ছবির দুই পরিচালক।

Updated By: Dec 9, 2017, 09:58 AM IST
ফের 'আবার বসন্ত বিলাপ' এর হাত ধরে বাংলা ছবিতে ফিরছেন মুনমুন সেন

নিজস্ব প্রতিবেদন : বহুদিন পর ফের বাংলা ছবিতে দেখা যাবে অভিনেত্রী মুনমুন সেনকে। রাজেশ দত্ত ও ইপ্সিতা রায় সরকারের নতুন কমেডি বাংলা ছবিতে দেখা যাবে তাঁকে। ছবির নাম ' আবার বসন্ত বিলাপ'। এই সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

ইতিমধ্যেই শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং। মুনমুন সেন ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন পরান বন্দ্যোপাধ্যায় ও খরাজ মুখোপাধ্যায়। ছবির শ্যুটিং স্পটে হাজির ছিল ২৪ ঘণ্টা। তবে এই ছবি ১৯৭৩ সালে মুক্তি পাওয়া অপর্ণা সেন ও সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'বসন্ত বিলাপ' ছবির সিক্যুয়াল নয়। ছবির গল্প একটি প্রকাশনী সংস্থাকে নিয়ে বলে জানিয়েছেন ছবির দুই পরিচালক।

নিজের কেরিয়ারের প্রথম ছবিতে মুনমুন সেনের সঙ্গে একসঙ্গে কাজ করেছিলেন খরাজ মুখোপাধ্যায়। ফের তাঁর সঙ্গে অভিনয় করা নিয়ে খুশি অভিনেতা খরাজ। এদিকে  মায়ের ফের ছবিতে অভিনয় করা নিয়ে উচ্ছ্বসিত মুনমুন সেনের দুই কন্যা রিয়া ও রাইমা। সেকথা নিজেই জানালেন অভিনেত্রী।

.