একই মঞ্চে মা ও মেয়ে, দেখুন তনুশ্রী শঙ্কর ও শ্রীনন্দা শঙ্করের নাচের মহড়া

শুক্রবার ছিল কিংবদন্তি নৃত্যশিল্পী উদয়শঙ্করের জন্মদিন। সেই উপলক্ষে থেকে রবীন্দ্রসদনে শুরু হল 'উদয় শঙ্কর নৃত্য উৎসব ২০১৭'।  এই উৎসব চলবে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত। ১১ ডিসেম্বর আনন্দ শঙ্করের ৭৫তম জন্মদিন উপলক্ষে মঞ্চস্থ হবে এক বিশেষ অনুষ্ঠান। শুক্রবার হয়ে গেল সেই অনুষ্ঠানেরই মহড়া। উপস্থিত ছিল ২৪ ঘণ্টা।

Updated By: Dec 8, 2017, 11:42 PM IST
একই মঞ্চে মা ও মেয়ে, দেখুন তনুশ্রী শঙ্কর ও শ্রীনন্দা শঙ্করের নাচের মহড়া

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার ছিল কিংবদন্তি নৃত্যশিল্পী উদয়শঙ্করের জন্মদিন। সেই উপলক্ষে থেকে রবীন্দ্রসদনে শুরু হল 'উদয় শঙ্কর নৃত্য উৎসব ২০১৭'।  এই উৎসব চলবে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত। ১১ ডিসেম্বর আনন্দ শঙ্করের ৭৫তম জন্মদিন উপলক্ষে মঞ্চস্থ হবে এক বিশেষ অনুষ্ঠান। শুক্রবার হয়ে গেল সেই অনুষ্ঠানেরই মহড়া। উপস্থিত ছিল ২৪ ঘণ্টা।

১১ডিসেম্বর আনন্দ শঙ্করের জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে একসঙ্গে নৃত্য পরিবেশন করবেন নৃত্যশিল্পী তনুশ্রী শঙ্কর ও তাঁর কন্যা শ্রীনন্দা শঙ্কর। সেই উপলক্ষে পুরোদমে চলছে রিহার্সাল। তবে এই একটি অনুষ্ঠানই নয়। আনন্দ শঙ্করের জন্মদিন উপলক্ষে টানা একবছর নানান ধরনের বিভিন্ন অনুষ্ঠানের পরিকল্পনার কথা জানান তনুশ্রী শঙ্কর। বাবা আনন্দ শঙ্করের জনপ্রিয় সুরেই মা ও মেয়েকে পারফর্ম করতে দেখা যাবে বলে জানান শ্রীনন্দা শঙ্কর।

আরও পড়ুন- কলকাতাতেই প্রেম, জেনিফারের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন শশী কাপুর

.