'মৃত্যুর পরও মেয়ের মুখ দেখেননি মৌসুমি চট্টোপাধ্যায়', দাবি পায়েলের স্বামী ডিকির

দুই পরিবারের মধ্যে শুরু হয়েছে জোর টানাপোড়েন 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 18, 2019, 11:54 AM IST
'মৃত্যুর পরও মেয়ের মুখ দেখেননি মৌসুমি চট্টোপাধ্যায়', দাবি পায়েলের স্বামী ডিকির

নিজস্ব প্রতিবেদন: মৌসুমি চট্টোপাধ্যায়ের (Moushumi Chatterjee) মেয়ে পায়েল ডিকি সিনহার মৃত্যুর পরও শোরগোল অব্যাহত। পায়েলের স্বামী ডিকি সিনহা ঠিকমতো খেয়াল রাখতেন না তাঁর মেয়ের। হাসপাতালে থেকে পায়েলকে যখন বাড়িতে নিয়ে আসা হয়, তারপরও ডিকি সেভাবে খেয়াল রাখতেন না তাঁর স্ত্রীর। মেয়ের মৃত্যুর আগে থেকেই জামাইয়ের বিরুদ্ধ এমন বেশ কিছু অভিযোগে সরব হন মৌসুমি চট্টোপাধ্যায়। পায়েলের মৃত্যুর পরও কাটছে না যার রেশ।

আরও পড়ুন : জামিয়ায় পুলিসের লাঠিচার্জ নিয়ে চুপ কেন? অমিতাভ, শাহরুখ, সলমন, অক্ষয়দের 'বয়কটের' ডাক
স্পটবয় ডট কমের খবর অনুযায়ী, স্ত্রী (Payal Dicky Sinha) পায়েলের মৃত্যুর পর চট্টোপাধ্যায় পরিবারের সঙ্গে সিনহাদের সম্পর্ক আরও খারাপ হতে শুরু করেছে। এ বিষয়ে (Dicky Sinha) ডিকি সিনহাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, পায়েলের মৃত্যুর পরও নাকি মৌসুমি চট্টোপাধ্যায় তাঁর মেয়েকে শেষবারের জন্য দেখতে আসেননি। তবে পায়েলের বাবা এবং তাঁর বোন শেষকৃত্যের সময় হাজির হন। 

আরও পড়ুন : চলে গেলেন মৌসুমি চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল ডিকি সিনহা
শুধু তাই নয়, বিয়ের পর গত ১০ বছরে পায়েল একবারের জন্যও চট্টোপাধ্যায় বাড়িতে যাননি। অনেক পরিবারই ছেলে, মেয়ের বিয়ের পর সবকিছু মেনে নিতে পারেন না। তবে সম্পর্ক ভাল নয় বলে এই নয় যে অন্য কারও সম্পর্কে সব সময় খারাপ কথা বলতে হবে। এমনও বলতে শোনা যায় ডিকি সিনহাকে। যদিও পায়েলের মৃত্যুর পর এখনও পর্যন্ত মুখ খোলেননি মৌসুমি চট্টোপাধ্যায় কিংবা তাঁর পরিবারের কেউ।
ছোট থেকেই ডায়াবেটিক ছিলেন (Moushumi Chatterjee's Daughter) মৌসুমি-কন্যা পায়েল৷ ২০১৭ সালে পায়েলকে (Hospital) হাসপাতালে ভর্তি করা হয়৷ কিন্তু ২০১৮ সালে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন পায়েলের স্বামী ডিকি সিনহা৷ যদিও বাড়িতে আনার পর থেকে পায়েলের মানসিক চিকিতসা বন্ধ ছিল বলে খবর পাওয়া যায়৷ হাসপাতাল থেকে বাড়িতে আনার পর আচমকাই বৃহস্পতিবার মাঝ রাতে মৃত্য়ু হয় মৌসুমি-কন্যার৷

 

.