Mr. Bean Viral Video: গাইছেন লতা, নাচছেন মি.বিন এবং আয়েশার মোহময় হাতছানি...

‘মেরা দিল ইয়ে পুকারে আ যা’ লতা মঙ্গেশকরের এই জনপ্রিয় গানের সুরে বর্তমানে ভাসছে সোশ্যাল মিডিয়া। তবে সকলের সঙ্গে এবার এই গানে নতুন মাত্রা যোগ করলেন খোদ মিস্টার বিন। গানের তালে তাল মিলিয়ে সুন্দর হাত-পা দোলাচ্ছেন তিনি।

Updated By: Nov 30, 2022, 06:25 PM IST
Mr. Bean Viral Video: গাইছেন লতা, নাচছেন মি.বিন এবং আয়েশার মোহময় হাতছানি...

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ‘মেরা দিল ইয়ে পুকারে আ যা’ লতা মঙ্গেশকরের এই জনপ্রিয় গানের সুরে বর্তমানে ভাসছে সোশ্যাল মিডিয়া। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই রীতিমতো মজেছে এই গানে। তবে সকলের সঙ্গে এবার এই গানে নতুন মাত্রা যোগ করলেন খোদ মিস্টার বিন। গানের তালে তাল মিলিয়ে সুন্দর হাত-পা দোলাচ্ছেন তিনি। এমনই এক ভিডিয়ো সম্প্রতি তুমুল ভাইরাল নেটমাধ্যমে। তাঁর অদ্ভুত ডান্স স্টেপ দেখে রীতিমতো হাসির রোল নেটপাড়ায়। অনেকেই মজা করে লিখছেন, 'এই নাচ তাঁকে হয়তো তাঁর ভারতীয় বংশোদ্ভুত স্ত্রীই শিখিয়েছেন'।

আরও পড়ুন- জঙ্গলে বাঘকে বিরক্ত করেছেন রবিনা! সাফারিতে 'আইন ভেঙে' বিপাকে নায়িকা

এই ভিডিয়ো দেখে সকলের মতো উচ্ছ্বসিত নামী শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। তার ক্যাপশনে লিখেছেন, এবার মিস্টার বিনও এই একই গানে নাচলেন। আসলে এই গানের সঙ্গে এক ব্যাক্তি বিনের এই ফুটেজ জুড়ে গোটা ভিডিয়োটি তৈরি করেছেন। মিস্টার বিনের এই ভাইরাল ভিডিয়োটি যিনি বানিয়েছেন তাঁকে সাধুবাদ জানিয়েছেন নেটনাগরিকরা। অনেকে আবার মজা করে লিখেছেন, ভিডিয়োটি যিনি এডিট করেছেন তাঁর সর্বসেরা ভিডিয়ো এডিটরের পুরস্কার পাওয়া উচিত। এক নেট নাগরিক মিস্টার বিনকে নিয়ে ‘বম ডিগি ডিগি’ গানে একটি ভিডিয়ো এডিট করেছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by A B (@aleybhaidani)

উল্লেখ্য, লতা মঙ্গেশকরের এই গানটি মূলত চর্চায় এসেছিল এক পাকিস্তানি কন্যার নাচকে ঘিরে। সেখানকার এক বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন ১৮ বছর বয়সি এই মেয়ে আয়েশা। সেখানেই হঠাত গানের তালে নাচ করেন আয়েশা। সেই সময়ই তাঁর নাচ ক্যামেরাবন্দি করে সেখানকার অনেকেই। পরে সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- Swastika Mukherjee: গর্ভবতী স্বস্তিকা! তারপর...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AYESHA (@oyee_ayesha)

ওই একই বিয়ের অনুষ্ঠানে আয়েশা নেচেছিলেন আরও একটি গানে। সেই নাচে ভাইরাল। পেস্তা রঙের শিফন কামিজে পাক কন্যার এই জোড়া নাচে একেবারে মাত নেটপাড়া। আয়েশার প্রেমে মজেছেন বহু ভারতীয়ও! 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by A B (@aleybhaidani)