Mahiya Mahi সহ একাধিক নারীকে অশ্লীল মন্তব্য, কানাডায় ঢুকতে পারলেন না মুরাদ হাসান

কানাডা থেকে মধ্যপ্রাচ্যের পথে মুরাদ হাসান

Updated By: Dec 11, 2021, 07:16 PM IST
Mahiya Mahi সহ একাধিক নারীকে অশ্লীল মন্তব্য, কানাডায় ঢুকতে পারলেন না মুরাদ হাসান

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের প্রথম সারির নায়িকা মাহিয়া মাহিকে (Mahiya Mahi) প্রায় দুবছর আগে ফোনে অশ্লীল মন্তব্য করেন বাংলাদেশের আওয়ামী লিগের এমপি তৎকালীন মন্ত্রী মুরাদ হাসান (Murad Hasan)। এমনকি নায়িকাকে ধর্ষণেরও হুমকি দিয়েছিলেন ঐ নেতা। সম্প্রতি সেই অডিও ক্লিপ (Audio Clip) ভাইরাল হয়ে যাওয়ায় মন্ত্রীত্ব থেকে পদত্যাগ করতে বাধ্য হন বাংলাদেশের আওয়ামী লিগের সংসদ সদস্য মুরাদ হাসান। 

বিভিন্ন নারীকে অশ্লীল ও আপত্তিজনক কথা বলার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এর জেরেই সংসদ সদস্য ডা. মুরাদ হাসান বৃহস্পতিবার রাতে তড়িঘড়ি পাড়ি দেয় কানাডায়। কিন্তু নারী অবমাননার অভিযোগ থাকায় তাঁকে কানাডায় ঢুকতে দেয়নি দেশটির বর্ডার সার্ভিস এজেন্সি । টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাঁকে ফিরিয়ে দেওয়া হয়েছে। কানাডার এক অনলাইন নিউজপোর্টালে প্রকাশিত হয়েছে এই খবর। 

আরও পড়ুন: Mir: টোপর মাথায় বরবেশে মীর,আবারও বিয়ে করছেন অভিনেতা?

আরও পড়ুন: Viral Audio: মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি মন্ত্রীর, খোয়ালেন পদ, ছাড়লেন দেশ

ঐ নিউজ পোর্টালের তথ্য, কানাডায় বসবাসরত তাঁর (মুরাদ হাসানের) ঘনিষ্ঠ একাধিক সূত্র ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তবে কানাডার সরকারি সূত্র থেকে এই ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি। কানাডা বর্ডার সার্ভিসও এ বিষয়ে কোনও মন্তব্য করেনি। বাংলাদেশ থেকে একটি ফ্লাইটে কানাডার সময় শুক্রবার দুপুর ১.৩১ মিনিটে টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেইসময় কানাডা ইমিগ্রেশন এবং বর্ডার সার্ভিস এজেন্সির কর্মকর্তারা তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান। দীর্ঘ সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তাঁকে বাংলাদেশের সাম্প্রতিক ঘটনা সম্পর্কে জানতে চাওয়া হয়। বিপুল সংখ্যক কানাডার নাগরিক কানাডায় তার প্রবেশের ব্যাপারে আপত্তি জানিয়ে সরকারের কাছে আবেদন করেন বলেও জানানো হয়। পরে তাকে মধ্যপ্রচ্যের একটি দেশের বিমানে তুলে দেওয়া হয় বলে জানা গেছে।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.