Mir: টোপর মাথায় বরবেশে মীর,আবারও বিয়ে করছেন অভিনেতা?

আবারও ন্যাড়া বেলতলায় নাকি, প্রশ্ন লাজবন্তীর

Updated By: Dec 11, 2021, 06:51 PM IST
Mir: টোপর মাথায় বরবেশে মীর,আবারও বিয়ে করছেন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন: মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা, পরনে ঘিয়ে রঙের ধুতি আর লাল পাঞ্জাবী। একেবারে বরের সাজে সেজেছেন মীর (Mir)। আশেপাশের পরিবেশ দেখে বোঝাই যাচ্ছে বিয়ের আমেজ। তাহলে এই বিয়ের মরসুমে ফের গাঁটছড়া বাঁধছেন মীর, প্রশ্ন নেটিজেনদের। 

বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার পেজ খুললেই চোখে পড়ছে বিয়ের ছবি। অতিমারির নিয়ম কানুন একটু শিথিল হতেই যেন ধুম পড়েছে বিয়ের। কিন্তু বিয়ের এই মরসুমেও যাঁরা অবিবাহিত রয়ে গেলেন তাঁদের উদ্দেশ্যেই এই ছবি পোস্ট করেছেন মীর। এই ছবিটি আসলে তাঁর একটি ছবির শুটিং স্টিল। ছবির ক্যাপশনে মীর লিখেছেন, 'যাকে দেখছি সেই বিয়ে করছে!এই ছবিটা সেই সমস্ত সিঙ্গলদের জন্য যাদের এবারেও হল না'। মীরের ছবির কমেন্ট সেকশনে তাঁর বন্ধু সংগীতশিল্পী সঞ্চালিকা লাজবন্তী রায় লিখেছেন, 'ছবি দেখে আমি তো ভাবলাম ন্যাড়া বেলতলায় আবারও নাকি!'

আরও পড়ুন: Zee 24 Ghanta Impact: অসুস্থ বাবাকে নিয়ে রাস্তায় ১১ বছরের ঝিলিক, সাহায্যের হাত বাড়ালেন Dev

প্রায়ই বিভিন্ন বিষেয়ে মজার পোস্ট করেন মীর। এই পোস্টেও হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। এক নেটিজেন লিখেছেন সারা দুনিয়ার লোকের বিয়ে হয়ে গেল আমার ছাড়া. কেই লিখেছেন কাটা ঘায়ে নুনের ছিটে দিও না। কেউ কেউ আবার নিমন্ত্রণ না পাওয়ার আফসোসও করেছে। কেউ আবার লিখেছেন, মীরের বিয়ের নিমন্ত্রণ পাওয়ার আশায় রয়েছি। এক নেটিজেন লিখেছেন, এই পৃথিবীতে দুটো সত্য, একটা ভিকির কৌশল ও মীরের আক্কেল।  

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.