ভ্যালেন্টাইন'স ডে জমজমাট 'নেটওয়ার্ক'-এর গান

রণিতা গোস্বামী

Updated By: Feb 14, 2019, 03:19 PM IST
ভ্যালেন্টাইন'স ডে জমজমাট 'নেটওয়ার্ক'-এর গান

রণিতা গোস্বামী

প্রকাশ্যে এল শাশ্বত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী জুটির নতুন ছবি 'নেটওয়ার্ক'-এর মিউজিক। বুধবার, সন্ধেয় হয় গেল ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবাগত পরিচালক সপ্তশ্ব বসু, সঙ্গীত পরিচালক ডাব্বু, এছাড়া ছিলেন ইন্দ্রজিৎ মজুমদার, রিনি ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দর্শনা বণিক-এর মতো কলাকুশলীরা। ভ্যালেন্টাইন'স ডে উপলক্ষে ইতিমধ্যেই নেটওয়ার্কের গানগুলি মন কেড়েছে যুবক-যুবতীদের।

ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন প্রসেনজিৎ ঘোষাল (ডাব্বু), চিরন্তন বন্দ্যোপাধ্যায়, রাজ ডি, অভিরাজ সেন। গান গেয়েছেন শান, শত্রুজিৎ দাশগুপ্ত সহ অন্যান্যরা। সিনেমাটোগ্রাফি করেছেন প্রসেনজিৎ চৌধুরী। সম্পাদনা করেছেন অনির্বাণ মাইতি।

আরও পড়ুন-ভ্যালেন্টাইনস ডে-তে প্রকাশ্যে দেব-রুক্মিণীর প্রেমের বিশেষ ছবি

এই ছবিতে আসল মজা রয়েছে ছবির চিত্রনাট্যে। শাশ্বত চট্টোপাধ্যায়-সব্যসাচী চক্রবর্তীর জুটিটা এখানে কিন্তু এক্কেবারেই ফেলুদা-তপসে টাইপ জুটি নয়। এখানে তাঁরা শত্রুপক্ষ।  সিনেমায় অভিনেতা হিসাবে নয়, শাশ্বত চট্টোপাধ্যায়কে পাওয়া যাবে পরিচালক অভিজিৎ গাঙ্গুলির ভূমিকায়। আর বিজনেস টাইকুন তথা প্রযোজক অরিন্দম চক্রবর্তীর মতো একজন ধুরন্ধর লোকের ভূমিকায় দেখা যাবে সব্যসাচীকে। মৃত্যুপথযাত্রী পরিচালক অভিজিৎ গাঙ্গুলিকে (শাশ্বত) নিয়েই এগোবে ছবির গল্প। আর এই ছবিতে একটা অন্য মাত্রা নেবে রিয়েলিটি শো।

আরও পড়ুন-জাতীয় পুরস্কার পেলে তাঁর আর কাজ জোটে না, মত শাশ্বতর

ছবির গল্পে দেখা যাবে, জীবনের শেষবেলায় এসে সিনেমা বানানোর পরিকল্পনা করেন পরিচালক অভিজিৎ গাঙ্গুলি। তবে তাঁর ছবির গল্প চুরি করে নেন বিজনেস টাইকুন তথা প্রযোজক অরিন্দম চক্রবর্তী ধুরন্ধর লোক। জানা যায়, তাঁর অজান্তেই তাঁকে পিছন থেকে ছুরি মেরেছেন তাঁরই কাছের লোকজন। জীবনের সায়হ্নে এসে দেওয়ালে পিঠ ঠেকে যায় অভিজিৎ গাঙ্গুলির।

তবে তিনিও ছাড়বার পাত্র নন। প্রতিশোধের লড়াইয়ে মাতবেন শাশ্বত  ও সব্যসাচী। আর তাতে বিশেষ ভূমিকা নেবে রিয়েলিটি শো। ছড়ানো হবে জাল। জমে উঠবে সিনেমার গল্প। এক্কেবারে অন্য মোড়কে জমে উঠবে নেটওয়ার্ক। তবে পুরোটা জানতে হলে অপেক্ষা করতেই হবে সিনেমাটি মুক্তি পর্যন্ত। এই ছবির প্রযোজনা করেছে NEO STUDIOS। চিত্রনাট্য লিখেছেন রিনি ঘোষ ও সপ্তশ্ব বসু। শাশ্বত  চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন রিনি ঘোষ, ইন্দ্রজিৎ মজুমদার। ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি রায়, রজত গঙ্গোপাধ্যায়, সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দর্শনা বনিক, বিদ্যুৎ দাস, কার্তিকে ত্রিপাঠি, ঈশানি ঘোষ সহ অন্যারা।

আরও পড়ুন-'নেটওয়ার্ক'-এ প্রতিশোধের খেলায় মেতে উঠবেন শাশ্বত ও সব্যসাচী!

.