সোনাক্ষী সিনহার মা কার ভক্ত জানেন?

তিনি সোনাক্ষি সিনহা। নিজে তো বলিউড অভিনেত্রী বটেই। তাঁর বাবা শত্রুঘ্ন সিনহা। প্রথমে তিনি জনপ্রিয় অভিনেতা। আর এখন তো তিনি রাজনীতিবিদ। সোনাক্ষীর মা পুনম সিনহাও একজন অভিনেত্রী। সবাই যখন তাঁদের ভক্ত, সোনাক্ষী তখন বলছেন, তাঁর মা নাকি দিব্যাঙ্কা ত্রিপাঠির ভক্ত। ভাবছেন, কেন এমন? আসলে নাচ বালিয়ে ৮-এর শুটিং পর্ব শুরু হয়ে গিয়েছে। সেখানে বিচারকের আসনে বসেছেন সোনাক্ষী। তাঁরই প্রথম এপিসোডে একসঙ্গে ডান্স পারফরম্যান্স করেছেন দিব্যাঙ্কা ত্রিপাঠি এবং তাঁর স্বামী বিবেক দাহিয়া।

Updated By: Mar 31, 2017, 12:24 PM IST
সোনাক্ষী সিনহার মা কার ভক্ত জানেন?

ওয়েব ডেস্ক: তিনি সোনাক্ষি সিনহা। নিজে তো বলিউড অভিনেত্রী বটেই। তাঁর বাবা শত্রুঘ্ন সিনহা। প্রথমে তিনি জনপ্রিয় অভিনেতা। আর এখন তো তিনি রাজনীতিবিদ। সোনাক্ষীর মা পুনম সিনহাও একজন অভিনেত্রী। সবাই যখন তাঁদের ভক্ত, সোনাক্ষী তখন বলছেন, তাঁর মা নাকি দিব্যাঙ্কা ত্রিপাঠির ভক্ত। ভাবছেন, কেন এমন? আসলে নাচ বালিয়ে ৮-এর শুটিং পর্ব শুরু হয়ে গিয়েছে। সেখানে বিচারকের আসনে বসেছেন সোনাক্ষী। তাঁরই প্রথম এপিসোডে একসঙ্গে ডান্স পারফরম্যান্স করেছেন দিব্যাঙ্কা ত্রিপাঠি এবং তাঁর স্বামী বিবেক দাহিয়া।

আরও পড়ুন নিজের কামব্যাক ফিল্ম ভূমির রিলিজ ডেট পিছিয়ে দিতে চান সঞ্জয় দত্ত

দুজনের ডান্স পারফরম্যান্স দেখার পর উচ্ছ্বসিত সোনাক্ষী সিনহা বলেছেন, 'ওদের রোম্যান্টিক ডান্স রীতিমতো উদাহরণ হয়ে থাকার মতো। আমার মা-ও দিব্যাঙ্কার খুব বড় ভক্ত। দিব্যাঙ্কার ইয়ে হ্যায় মহব্বতে একদিনও মিস করে না।' আগামী রবিবার থেকে স্টার প্লাসে দেখা যাবে নাচ বালিয়ে ৮ ।

আরও পড়ুন  এপ্রিল সংখ্যায় ভোগ ম্যাগাজিনের কভার পেজে কৃতী শ্যানন

.