close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বই ধরতেই জানেন না, অথচ গিয়েছেন বইপ্রকাশ অনুষ্ঠানে, সমালোচনার মুখে জাহ্নবী

শ্রীদেবী কন্যার এই কাণ্ডকারখানায় হাসি ঠাট্টায় মজলেন নেটিজেনরা। 

Updated: Aug 24, 2019, 04:55 PM IST
বই ধরতেই জানেন না, অথচ গিয়েছেন বইপ্রকাশ অনুষ্ঠানে, সমালোচনার মুখে জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন: গিয়েছিল হরিন্দর সিক্কার জনপ্রিয় বই 'কলিং সেহমত'-এর হিন্দি সংষ্করণের প্রকাশ অনুষ্ঠানে সেখানে গিয়ে বইটাই উল্টো করে ধরে বসলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যার এই কাণ্ডকারখানায় হাসি ঠাট্টায় মজলেন নেটিজেনরা। 

বলি থেকে টলি, তারকারা যতই ভাল অভিনয় করুন না কেন, পান থেকে চুন খসলে নেটিজেনদের আক্রমণের হাত থেকে কেউই নিস্তার পান না। তালিকায় রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও। তাঁর প্রথম ছবি 'ধড়ক'-এর সময় কিছু সংলাপের জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হয়েছিলেন অভিনেত্রী। তাঁর জিমের পোশাকের জন্য নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছিলেন তিনি। তবে এবার আর অভিনয় কিংবা পোশাকের জন্য নয়। এবার বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে বইটাই উল্টো করে ধরে হাসি ঠাট্টার শিকার হলেন জাহ্নবী।

আরও পড়ুন-বকেয়া টাকা নিয়ে সমস্যা, ফের বন্ধ একাধিক বাংলা ধারাবাহিকের শ্যুটিং

সম্প্রতি নয়া দিল্লিতে হরিন্দর সিক্কার জনপ্রিয় বই 'কলিং সেহমত'-এর হিন্দি সংষ্করণের প্রকাশ অনুষ্ঠানে গিয়েছিলেন জাহ্নবী। সেখানে গিয়েই এই কাণ্ড ঘটান শ্রীদেবী কন্যা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে শুরু হয় নেটিজেনদের হাসি ঠাট্টা। 

এক নেটিজেন ঠাট্টা করে লিখেছেন যে বইটাই ঠিক করে ধরতে জানে না, তাঁকে ডাকা হয়েছে বই প্রকাশ অনুষ্ঠানে। আবার কেউ জাহ্নবীরে 'বোকা' বলেও কটাক্ষ করতে ভোলেননি।

আরও পড়ুন-ত্রিকোণ প্রেম! রণবীর কাপুরের ভাই নাকি সুনীল শেঠির ছেলে, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা?

তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণ নিয়ে মুখ খোলেননি জাহ্নবী কাপুর।

আরও পড়ুন-মা হতে চলেছেন কিরণ, খবর শুনেই এই ভক্তের বাড়িতেই পৌঁছে গেলেন রণবীর